রাঙ্গুনিয়ায় মার্সেল ডিজিটাল ক্যাম্পেইনের আনন্দ র‌্যালি ও বৃক্ষরোপণ

রাঙ্গুনিয়া প্রতিনিধি : ব্যাপকভাবে চলছে মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০। এ উপলক্ষ্যে বুধবার (২৯ মে) বিকালে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় অনুষ্ঠিত হয়েছে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি, বৃক্ষরোপণ ও পথচারীদের মাঝে শরবত বিতরণ কর্মসূচি।

উপজেলার রানীরহাট বাজারের মাতব্বর ট্রেডার্স এন্ড টেলিকমের সৌজন্যে আয়োজিত এই আনন্দ র‌্যালিটি চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের রাণীরহাট মার্সেল শো-রুম প্রাঙ্গন থেকে শুরু হয়ে বাজারের গুরুত্বপূর্ণ স্থান ও রানীরহাট ডিগ্রি কলেজ মাঠসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একইস্থানে এসে শেষ হয়। র‍্যালীতে রানীরহাটসহ আশেপাশের এলাকার মারমা ও বাঙালি সম্প্রদায়ের বিভিন্ন স্তরের কয়েক শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন। সকলের পড়নে একই রঙের টিশার্ট র‌্যালিতে ভিন্ন মাত্রা যোগ করে।

শুরুতে রানীরহাট ডিগ্রি কলেজ মাঠে বৃক্ষরোপণ করে কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন মার্সেলের ডিভিশন সেলস ম্যানাজার মীর হোসাইন মিলন।

বর্ণিল এই আনন্দ র‌্যালিতে মার্সেলের টিভি-ফ্রিজের গ্যারান্টি সম্বলিত বিভিন্ন ব্যানার ও ফেস্টুন দেখা যায়। এছাড়া যুবক যুবতীদের হাতে মার্সেল লেখা ইংরেজি অক্ষর ও এলইডি টিভি ও ফ্রিজের বিভিন্ন স্ট্রাকচার সকলের নজর কাড়ে।

র‍্যালী শেষে মার্সেল-এর শোরুম ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিথিরা। এ সময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী নেতা ইউসুফ তালুকদার, ইউছুপ মাতব্বর, নুর মোহাম্মদ আজাদ, মুহাম্মদ ইলিয়াছ চৌধুরী, শাহেদুল আলম তালুকদার, ইউছুপ কামাল, মার্সেলের বিজনেস এক্সপ্যানশন অফিসার সাইফুর রহমান, রিজিওনাল সেলস ম্যানেজার এইচ এম রায়হান, কক্সবাজার শাখার আশিকুর রহমান, রানীরহাট শাখা মার্সেলের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর মুহাম্মদ বখতিয়ার উদ্দিন, মাতব্বর ট্রেডার্স এন্ড টেলিকমের ম্যানেজার মুহাম্মদ জমির উদ্দিন, জসিম উদ্দিন লিটনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গসহ কয়েক হাজার মানুষ।

আনন্দ র‍্যালীর মাধ্যমে বর্ণাঢ্য এই প্রচার কার্যক্রম স্থানীয় ক্রেতা-দর্শণার্থীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। উৎসুক পথচারী ও আগ্রহী ক্রেতাদের মাঝে বিতরণ করা হয় লিফলেট।

উল্লেখ্য দেশীয় পণ্য মার্সেল সিজন-২০-এর আওতায় দেশের যেকোনো শোরুম থেকে মার্সেল ব্র্যান্ডের ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার বা এসি, ওয়াশিং মেশিন ও ফ্যান কিনে ক্রেতারা ১০ লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। এ ছাড়া রয়েছে লাখ টাকার নিশ্চিত উপহার।

চাটগাঁ নিউজ/জগলুল/এসএ

Scroll to Top