রাঙ্গুনিয়ায় বন্যার ভেসে নিখোঁজ কিশোর

রাঙ্গুনিয়া প্রতিনিধি : রাঙ্গুনিয়ায় ভারী বর্ষণ ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে উপজেলার ৭টি ইউনিয়নের অন্তত বেশ কিছু গ্রাম। এরমধ্যে বন্ধুদের সাথে বন্যার পানি দেখতে ভেসে গিয়ে নিখোঁজ হয়েছে মো. রনি (১৭) নামে এক কিশোর।

বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকাল ৩টার দিকে উপজেলা দক্ষিণ রাজানগর ইউনিয়নের ১নং ওয়ার্ড ফুলবাগিচা গাবতল এলাকায় এই ঘটনা ঘটে। সে ওই এলাকার আবু বক্করের ছেলে এবং পেশায় একজন সিএনজি অটোরিক্সা চালক।

নিখোঁজ কিশোরের প্রতিবেশী মো. ইউসুফ আলী জানান, এদিন সকাল থেকে প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢলে গাবতলের ভেতরে বাইস্সা ডেবা দিয়ে হালিম শাহ মাজারের আগে সড়কের উপর দুই ফিটের উপর পানি উঠে যায়। বন্যার পানিতে প্লাবিত হয় আশেপাশের গ্রাম। সেখানে চার—পাঁচজন কিশোর কলাগাছের ভেলা নিয়ে ঘুরতে যায়। এরমধ্যে রনিও ছিলো। একপর্যায়ে ঢলের মধ্যে সবাই নিরাপদে উঠে যেতে পারলেও ভেসে যায় রনি। এরপর ফায়ার সার্ভিসসহ এলাকার জনসাধারণ অনেক খোঁজ চালিয়েও তার কোন সন্ধান পাইনি। এলাকার জনসাধারণ তাকে খুঁজে পেতে উদ্ধার অভিযান অব্যাহত রেখেছেন।

এই ব্যাপারে ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশনের কর্মকর্তা মো. জাহেদ বলেন, “কিশোর নিখোঁজের খবরে ঘটনাস্থলে গিয়ে আমরা উদ্ধারে চেষ্টা চালায়। রাতের মধ্যে পাওয়া না গেলে দিনে আবারও উদ্ধার অভিযান চালানো হবে।”

চাটগাঁ নিউজ/জগলুল/এআইকে

Scroll to Top