রাঙ্গুনিয়ায় পাঠান আউলিয়া মাদ্রাসায় ইছালে সাওয়াব ও দোয়া মাহফিল

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী ফলাহারিয়া হযরত পাঠান আউলিয়া (রহ:) সুন্নিয়া দাখিল মাদ্রাসা এতিমখানা ও হেফজখানার উদ্যোগে মাদ্রাসাটির প্রয়াত শুভাকাঙ্ক্ষী ও দাতা সদস্যদের ইছালে সাওয়াব ও দোয়া মাহফিল মাদ্রাসার হলরুমে শনিবার (২৫ নভেম্বর) দুপুরে অনুষ্ঠিত হয়েছে।

মাদ্রাসাটির অন্যতম শুভাকাঙ্ক্ষী ও দাতা প্রয়াত মুহাম্মদ শাহ আলম চেয়ারম্যান, নুরুল আলম, মরহুমা ফজিলাতুন্নেছা, শামসুন নাহার বেগম, নুরুচ্ছাফা তালুকদার ও মোহাম্মদ নুরুন্নবী’র স্মরণে এবং তাঁদের রূহের মাগফেরাত কামনায় এই মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোয়ান্টাম ফাউন্ডেশনের পরিচালক সাইফুর রহমান জুয়েল। তিনি মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের জন্য ৬০টি কম্বল বিতরণ করেন।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক মাওলানা হাকিম উদ্দিনের সঞ্চালনায় মাহফিলে প্রধান বক্তা ছিলেন মাওলানা মুহাম্মদ সেলিম। প্রধান বক্তা ছিলেন মাওলানা সেলিম উদ্দিন আল কাদেরী। বিশেষ বক্তা ছিলেন মাওলানা আবু নাছের আল কাদেরী। বিশেষ অতিথি ছিলেন মো. হাসান মেম্বার, মোহাম্মদ নাছের, মো. রমজান, রাশেদ তালুকদার, আবছার তালুকদার, মো. মোজাম্মেল,  নুরুল আমিন, হাকিম সওদাগর, রেজাউল করিম, মোহাম্মদ কায়েস, ইদ্রিস সওদাগর, বোরহান উদ্দিন,  আলী হোসেন, মতিউর রহমান, মোহাম্মদ সেলিম, রেজাউল করিম, মো. এনাম, হাফেজ মুহাম্মদ আলমগীর, নুর আহমদ চৌধুরী, মাদ্রাসার সুপার কুরবান আলী, মো. কামাল, মো. কুদ্দুস, আবছার তালুকদার, ফুরুক আহমদ চৌধুরী, মাওলানা আবু নাছের আল কাদেরী প্রমুখ।

শেষে মিলাদ, কিয়াম ও মোনাজাতের মাধ্যমে বিশেষ দোয়া করা হয়।

Scroll to Top