রাঙ্গুনিয়ায় দ্যা জিনিয়াস স্কলারশিপ বৃত্তি

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ার মাধ্যমিক বিদ্যালয়ে কর্মরত শিক্ষক ও সমমনা ব্যক্তিদের দ্বারা পরিচালিত সংগঠন দ্যা জিনিয়াস ক্লাবের উদ্যোগে স্কলারশিপ বৃত্তি পরীক্ষা বুধবার (৬ ডিসেম্বর) সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে।

পরীক্ষায় উপজেলার ৫২টি শিক্ষা প্রতিষ্ঠানের ২ হাজার ৮০৮ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। যেখান থেকে ১২০ জন টেলেন্ট এবং ১৮০ জন পরীক্ষার্থীকে সাধারণ গ্রেডে বৃত্তি প্রদান করা হবে বলে জানান সংগঠনটির সভাপতি শিক্ষক মো. জাবেদ হোসেন তালুকদার ও সাধারণ সম্পাদক শিক্ষক মো. আবু সায়েম। এতে পরীক্ষা নিয়ন্ত্রক ছিলেন রাঙ্গুনিয়া আদর্শ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম মিজানুর রহমান।

মধ্যম জোন রাঙ্গুনিয়া আদর্শ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয়ে কেন্দ্র সচিব ছিলেন শিক্ষক আবু হেনা মোস্তফা কামাল, সহকারী সচিব     ছিলেন শিক্ষক মো. আবদুল আজিজ, হল সুপার ছিলেন মো. রহিম উদ্দিন সিকদার এবং শিক্ষক মো. আবু সায়েম সমন্বয়ক হিসেবে দায়িত্বে ছিলেন।

উত্তর জোন উত্তর রাঙ্গুনিয়া উচ্চ বিদ্যালয়ে কেন্দ্র সচিব ছিলেন শিক্ষক নেছার উদ্দিন চৌধুরী, সহকারী সচিব ছিলেন মো. হারুন অর রশিদ, হল সুপার ছিলেন মো. মঈনুল ইসলাম মাহমুদ এবং শিক্ষক ওমর ফারুক ও মো. বেলাল হোসেন সমন্বয়কারী হিসেবে দায়িত্বে ছিলেন।

দক্ষিন জোন দক্ষিন রাঙ্গুনিয়া শিলক বহুমুখী উচ্চ বিদ্যালয়ে কেন্দ্র সচিব ছিলেন শিক্ষক আশীষ কুমার দে, সহকারী সচিব ছিলেন মো. আবদুল আজিজ, হল সুপার ছিলেন শিক্ষক মো. তারেক হোসেন এবং মো. জাবেদ হোসেন তালুকদার সমন্বয়কারী হিসেবে দায়িত্বে ছিলেন।

Scroll to Top