রাঙ্গুনিয়ায় তথ্যমন্ত্রীর পক্ষে মনোনয়ন ফরম জমা, মমোনয়ন সংগ্রহ করেন ইসলামী ফ্রন্ট প্রার্থী

রাঙ্গুনিয়া প্রতিনিধি:  তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ’র পক্ষে রাঙ্গুনিয়ায় মনোনয়ন ফরম জমা দিয়েছেন আওয়ামী লীগের দলীয় নেতৃবৃন্দ।

বুধবার (২৯ নভেম্বর) বিকালে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউল গনি ওসমানীর কাছে এই মনোনয়ম ফরম জমা দেয়া হয়। রাঙ্গুনিয়া এবং বোয়ালখালী উপজেলার শ্রীপুর-খরনদ্বীপ ইউনিয়ন নিয়ে গঠিত চট্টগ্রাম-৭ আসনের জন্য আওয়ামী লীগের দলীয় প্রার্থী ড. হাছান মাহমুদ এর পক্ষে এই মনোনয়ন জমা দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার। ফরমে উত্তরজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোহাম্মদ আলী শাহ প্রস্তাবকারী এবং উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি এম এ মান্নান চৌধুরী সমর্থনকারী ছিলেন।

এসময় উপস্থিত ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের  ধর্ম বিষয়ক সম্পাদক মো. শাহজাহান সিকদার, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম তালুকদারসহ দলীয় নেতৃবৃন্দ।

এর আগে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও চট্টগ্রাম জেলা প্রশাসকের কাছে আরও একটি মনোনয়ন ফরম জমা দিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। ওই ফরমে প্রস্তাবকারী ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল কাশেম চিশতি এবং সমর্থনকারী ছিলেন উত্তরজেলা আওয়ামী লীগ সদস্য কামরুল ইসলাম চৌধুরী। এসময় উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবদুল মোনাফ সিকদারসহ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এদিকে এদিন বিকালে ইসলামি ফ্রন্ট মনোনীত প্রার্থী এডভোকেট মোহাম্মদ ইকবাল হাসানের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন দলীয় নেতৃবৃন্দ। তিনি ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সচিব। সহকারী রিটার্নিং কর্মকর্তা আতাউল গনি ওসমানীর কাছ থেকে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন উপজেলা ইসলামী ফ্রন্টের সভাপতি মাওলানা মোহাম্মদ আলী শাহ নেছারী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আকতার হোসাইন এবং সহ সভাপতি মোহাম্মদ করিম উদ্দিন হাসান।

সহকারী রিটার্নিং কর্মকর্তা আতাউল গনি ওসমানী জানান, এখন পর্যন্ত অত্র দপ্তর থেকে চারটি মনোনয়ন ফরম সংগৃহীত হয়েছে। এরমধ্যে দুটি ফরম জমা হয়েছে। যারমধ্যে একটি তৃণমূল বিএনপি প্রার্থী খোরশেদ আলম।

উল্লেখ্য আ.লীগের প্রার্থী তথ্যমন্ত্রী  ড. হাছান মাহমুদ, জাতীয় পার্টির মুছা আহমেদ রানা, ইসলামী ফ্রন্টের অ্যাডভোকেট মুহাম্মদ ইকবাল হাছান, তৃণমূল বিএনপির প্রার্থী খোরশেদ আলম, ইসলামিক ফ্রন্টের আহমেদ রেজা ও বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী মোরশেদ আলম।

Scroll to Top