রাঙ্গুনিয়ায় জোড়া খুনের আসামিকে পিটিয়ে পুলিশে সোপর্দ

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ রাঙ্গুনিয়ায় জোড়া খুনের ঘটনায় মো. হারুন (৪০) নামে এক আসামিকে পিটিয়ে পুলিশের কাছে তুলে দিয়েছেন নিহতের স্বজন ও এলাকাবাসীরা।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) তাকে চট্টগ্রাম রাস্তার মাথা এলাকা থেকে তাকে ধরা হয়। পরে এলাকায় আনা হলে উত্তেজিত গ্রামবাসী তাকে পিটিয়ে আহত করে। বর্তমানে সে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছে। গ্রেফতার হারুন উপজেলার সরফভাটা ইউনিয়নের মীরেরখীল গ্রামের আবু তাহেরের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল ফরাজ জুয়েল চাটগাঁ নিউজকে জানান, গ্রেফতার হারুন সরফভাটায় আমির হোসেন (৬৫) ও তার স্ত্রী জুলেখা বেগম (৫৫) খুনের মামলায় ১৩নং এজাহারভুক্ত আসামি। নিহতের স্বজনরা চট্টগ্রাম রাস্তার মাথা এলাকা থেকে ধরে পুলিশের কাছে হস্তান্তর করে। এসময় নিজ গ্রামে আনা হলে উত্তেজিত এলাকার জনসাধারণ তাকে মারধর করে আহত করে। বর্তমানে সে আমাদের হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন। সুস্থ হলে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

উল্লেখ্য, গেল বছরের ৩০ অক্টোবর দিবাগত রাতে একদল দুর্বৃত্ত দেশীয় ও আগ্নেয়াস্ত্র হাতে ঘরে ঢুকে আমির হোসেন ও তার স্ত্রী জুলেখা বেগমকে নির্মমভাবে হত্যা করে। এই ঘটনায় নিহতের মেয়ে মনি আক্তার বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ১০/১১ জনকে বিবাদী করে দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন। এখন পর্যন্ত কায়কোবাদ, দিদার, বাবর, হারুনসহ মামলার এজাহারভুক্ত চার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top