রাঙ্গুনিয়ায় কর্ণফুলীতে ডুবল ২ ভাই

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ রাঙ্গুনিয়ায় কর্ণফুলী নদীতে গোসল করতে নেমে আপন বড়ুয়া (৯) নামে এক শিশু মৃত্যুর ঘটনা ঘটেছে। একই ঘটনায় নিহতের চাচাতো ভাই সোহম বড়ুয়া (১১) নদীতে ডুবে যাওয়ার পর থেকে নিখোঁজ রয়েছে।

শনিবার (১৩ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে শিলক ইউনিয়নের বড়ুয়াপাড়া এলাকায় কর্ণফুলী নদীতে ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্বজনদের থেকে জানা যায়, সোহমের জেঠাত ভাই আপন বড়ুয়া ঈদ ও নববর্ষের ছুটিতে পরিবারের সাথে চট্টগ্রাম নগরীর বাসা থেকে গ্রামের বাড়িতে বেড়াতে আসে। গ্রামের বাড়িতে থাকা সোহমের সাথে ঘরের পাশে কর্ণফুলী নদীতে গোসল করতে যায় আপন। গোসলের এক পর্যায়ে পানির স্রোতে তলিয়ে যায় তারা। টের পেয়ে স্থানীয় লোকজন নদীতে খোঁজ চালায়। পরে ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশনে খবর দিলে চট্টগ্রাম নগর থেকে ডুবুরি এসে অভিযান চালায়। অবশেষে নিখোঁজের ৭ ঘন্টা পর আপনকে মৃত উদ্ধার করে কাপ্তাই নৌ বাহিনীর ডুবুরি দল। সর্বশেষ পাওয়া খবরে নিখোঁজ হওয়া ওপর সহোদর সোহমকে খুঁজে পাওয়া যায়নি বলে জানিয়েছে স্থানীয়রা।

এ বিষয়ে স্থানীয় এক স্কুল শিক্ষক অর্পণ বড়ুয়া বলেন, স্থানীয় বাসিন্দা সুজন বড়ুয়ার ছেলে সোহম স্থানীয় একটি স্কুলের ৬ষ্ট শ্রেণিতে ও রাজু বড়ুয়ার ছেলে আপন চট্টগ্রাম নগরীর একটি স্কুলের ৪র্থ শ্রেণিতে পড়ে।

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. কামরুজ্জামান সুমন চাটগাঁ নিউজকে বলেন, খবর পেয়ে চট্টগ্রাম নগরীর ফায়ার সার্ভিসের ডুবুরিকে খবর দিলে তারা এসে উদ্ধার অভিযান চালায়। পাশাপাশি কাপ্তাই নৌ বাহিনীর ডুবুরি দলও নদীতে নামে। ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান স্থগিত করলেও নৌ বাহিনীর ডুবুরি দল আপনকে মৃত অবস্থায় উদ্ধার করে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top