রাঙ্গুনিয়ায় অশ্রুসিক্ত নয়নে শিক্ষককে বিদায় জানাল শিক্ষক-শিক্ষার্থীরা

রাঙ্গুনিয়া প্রতিনিধি ; রাঙ্গুনিয়ায় অবসরে যাওয়া এক শিক্ষককে বিদায় দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা। সৃষ্টি হয় আবেগঘন এক পরিবেশ। এর মধ্যেও স্কুল প্রাঙ্গণে পুষ্পবৃষ্টি দিয়ে বরণ আর রঙিন বেলুন আর ফুলে সজ্জিত গাড়িতে চড়িয়ে পৌঁছে দেয়া হয় বাড়িতে।

আজ বুধবার (২৮ আগস্ট) রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ছৈয়দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রত্না দাশকে এমন বিদায়ী সংবর্ধনা দেন বিদ্যালয়টির শিক্ষক-শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটি।

শিক্ষিকা রত্না দাশ বিদ্যালয়টিতে ১৫ বছর প্রধান শিক্ষক হিসেবে দায়িত্বে ছিলেন এবং গেল দীর্ঘ চার দশক শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন। তার শেষ কর্মদিবসে বিদ্যালয়ের হলরুমে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সহ সভাপতি করিম চৌধুরী। প্রধান অতিথি ছিলেন সরফভাটা ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী। স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়ের সাবেক সভাপতি জামাল শরীফ চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ভাইস প্রিন্সিপাল আবদুস সালাম, ফজর আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এম আল মামুন, রাজনৈতিক মঞ্জুর হাসান, মো. বাবর, মো. বাহাদুর, মো. তৌসিফ, মো. সোহেল, শিক্ষিকা রেহেনা আকতার, জোয়াইরিয়া বেগম,আফরোজা হক,আবু আহমদ, রেণু আক্তার, সওলত ছলিমা চৌধুরী, মীর ফাহরিনা হোসেন, নিশা আকতার, অফিস সহকারী আরিফুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে শিক্ষিকা রত্না দাশকে সম্মাননা স্মারক, উপহার সামগ্রী তুলে দেন বিদ্যালয় পরিচালনা পর্ষদ, শিক্ষক, সাবেক বর্তমান শিক্ষার্থী এবং এলাকার অভিভাবক মহল।

চাটগাঁ নিউজ/জগলুল/এসআইএস

Scroll to Top