রাঙামাটির বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ডিসি-এসপি’র বিশেষ অভিযান

রাঙামাটি প্রতিনিধি: লাগামহীন ভাবে দ্রব্যমূল্যের দাম ক্রমাগত বাড়ছে। তাই বাজারে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণ রাখতে বাজর মনিটরিংয়ে নামছেন রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান ও পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম বার।

বৃহস্পতিবার দুপুরে শহরের বাণিজ্যিক কেন্দ্র বনরুপাস্থ কাঁচা বাজার এলাকায় বেশ কিছু মুর্দি দোকানসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম নিয়ে বাজার পরিদর্শন করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, পুলিশ প্রশাসেনর কর্মকর্তা, বাজার কমিটির লোকজনসহ স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদ কর্মীগণসহ আরো অনেকে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জেলা বলেন, কোন সিন্ডিকেট চক্র যেন সাধারণ মানুষের সাথে প্রতারণা ও বেশি দামে মালামাল বিক্রি করতে না পারে সে জন্য আজকের বাজার মনিটরিং। আমরা যদি খবর পাই যে কোন অসাধু ব্যবসায়ি মাল স্টক করে ক্রেতাদের কাছে বেশি দামে বিক্রি করছে তার বিরুদ্ধে এ্যাকশনে যাবে প্রশাসন।

তিনি আরো বলেন, ক্রেতাদের জিম্মি করে ব্যবসা করা যাবে না। প্রতিনিয়ত জেলা প্রশাসনের মোবাইল কোর্ট বাজারে মনিটরিং করবে। তাই কেউ ফাঁকি জোকি দেওয়ার চেষ্টা করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

Scroll to Top