রাঙামাটি থেকে প্রতিনিয়ত নারী পাচারের তথ্য উদ্বেগজনক: জেলা প্রশাসক

রাঙামাটি প্রতিনিধি : পাহাড়ে মানব পাচার হচ্ছে এই ধরনের খবর প্রতিনিয়তই পাওয়া যাচ্ছে মন্তব্য করে রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান পাহাড় থেকে নারী পাচারের সুনির্দিষ্ট তথ্য পুলিশ ও প্রশাসনকে প্রদান সহযোগিতার আহ্বান জানিয়েছে।

আজ বুধবার (১২ জুন) রাঙামাটিতে অনুষ্ঠিত মাসিক আইনশৃঙ্খলা বিষয়ক সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক জানান, পাহাড় থেকে বর্তমানে নারী পাচার হচ্ছে এই ধরনের তথ্য প্রায় প্রতিদিনই পাচ্ছি। ইতোমধ্যেই নারী পাচারের ঘটনায় বেশ কয়েকটি মামলাও দায়ের করা হয়েছে।

তিনি জানান, পাহাড়ে নারী পাচারের ঘটনা অত্যন্ত উদ্বেগজনক। এই ধরনের ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সুনির্দিষ্ট তথ্য প্রদানের জন্য রাঙামাটিবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন জেলা প্রশাসক।

সভায় আগামী কোরবানি ঈদকে সামনে রেখে গরুর হাটের চাঁদাবাজি নিয়ন্ত্রণ, রাঙামাটিতে আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতিকরণ, জেলা কারাগারের আসামি-কয়েদিদের মাদকমুক্ত রাখা, মাদক বিরোধী অভিযান জোরদার করাসহ রাঙামাটিতে চোরাচালান বিরোধী ট্রান্সফোর্সের অভিযানের মাধ্যমে সীমান্তে নজরদারি বৃদ্ধিসহ রাঙামাটিতে সহনীয় পর্যায়ে বিদ্যুৎ সেবা নিশ্চিতকরণ ও অবৈধ দখলদারদের বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য সংশ্লিষ্টদের আহ্বান জানান তিনি।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত শৃঙ্খলা সভায় রাঙামাটির অতিরিক্ত জেলা পুলিশ সুপার মারুফ আহাম্মেদসহ জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসকগণ, ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধাগণসহ গণমাধ্যমব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চাটগাঁ নিউজ/মানিক/এআইকে

Scroll to Top