‘মুরুব্বি মুরুব্বি উঁহু উঁহু’ বলা কিশোরীকে ঝলসে দেওয়া সেই বৃদ্ধা গ্রেপ্তার

আনোয়ারা প্রতিনিধি : চট্টগ্রাম আনোয়ারায় এক প্রতিবেশী বৃদ্ধা নানীকে ‘মুরুব্বি মুরুব্বি উঁহু উঁহু’ বলায় কিশোরীর শরীরে ফুটন্ত গরম পানি ঢেলে দেওয়ার আলোচিত ঘটনার অভিযুক্ত সায়েরা খাতুনকে (৬০) গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (২২ সেপ্টেম্বর) রাতে আনোয়ারা উপজেলার বটতলী গ্রাম থেকে ওই বৃদ্ধাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে সন্ধ্যায় এ ঘটনায় থানায় মামলা করেন দগ্ধ কিশোরীর নানা আমির হোসেন।

এ বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন বলেন, জুঁইদন্ডীতে এক বৃদ্ধকে ’মুরুব্বি মুরুব্বি’ বলায় ওই কিশোরীকে গরম পানি দিয়ে ঝলসে দেওয়ার ঘটনায় মামলা করেছেন তার নানা। এরপর রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত সায়েরা খাতুনকে বটতলী গ্রাম থেকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত বুধবার বিকালে উপজেলার জুঁইদন্ডী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ওয়াজের বাড়ীতে উঠানো কয়েকজন শিশু কিশোর খেলাধুলার সময় ওই বাড়ির প্রতিবেশী এক বৃদ্ধকে দুষ্টুমি করে ‘মুরুব্বি মুরুব্বি উঁহু উঁহু’ বলেন সবাই। ওই সময় ঘরের চুলা থেকে ফুটন্ত গরম পানি এনে পপি আকতার (১৩) নামের এক কিশোরীর শরীরে ঢেলে দেন একই বাড়ির মৃত আবুল কালামের স্ত্রী সায়েরা খাতুন (৬০)। এতে কিশোরীর গলা সহ শরীরের বিভিন্ন অংশে মারাত্মকভাবে ঝলসে যায়। ওই দিন কিশোরীকে উদ্ধার করে আহত অবস্থায় প্রথমে আনোয়ারা মেডিকেল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। বর্তমান হাসপাতালের বার্ন ইউনিটে তার চিকিৎসা চলছে।

চাটগাঁ নিউজ/সাজ্জাদ/জেএইচ

Scroll to Top