মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন ওসি, আহত ৭

সিপ্লাস ডেস্ক: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামের মীরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি হায়েস গাড়ি সড়কের পাশে কালভার্টের সাথে ধাক্কা লেগে জাহিদ ইকবাল (৪৬) নামের এক পুলিশ পরিদর্শক নিহত হয়েছেন।

নিহত পুলিশ সদস্য ঠাকুরগাঁও জেলার রাণীসংকৈল থানার সদ্য বিদায়ী ওসি। সর্বশেষ চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিশেষ শাখায় পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। একই ঘটনায় তার সন্তানরাসহ আরও ৭ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্র এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে আরও একটি প্রাইভেটকার দুর্ঘটনার শিকার হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্র এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে কালভার্টের সাথে ধাক্কা দেয় একটি হায়েস গাড়ি। পরে ওই হায়েস গাড়িটি সড়কে পড়ে থাকলে পেছন থেকে আরেকটি প্রাইভেটকার গাড়ি ধাক্কা দেয়। এতে হাইসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই হাইসে থাকা এক পুলিশ সদস্য নিহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে সীতাকুণ্ডের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে।

কুমিরা হাইওয়ে থানার ইনচার্জ শাহাদাত হোসেন জানান, হায়েস গাড়িতে ৮ জন যাত্রী নিয়ে ঢাকা থেকে বান্দরবনের উদ্দেশে যাচ্ছিল। নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রে এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে কালভার্টের সাথে ধাক্কা লাগে। এতে গাড়িতে থাকা এক পুলিশ সদস্য নিহতসহ হায়েস গাড়িতে থাকা আরো ৭ যাত্রী গুরুতর আহত হয়।

নিহত পুলিশ সদস্যের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টি পুলিশের হেফাজতে রয়েছে।

Scroll to Top