মীরসরাইয়ে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল মুক্তিযোদ্ধার

চাটগাঁ নিউজ ডেস্কঃ মীরসরাইয়ে রাস্তা পার হতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় জানে আলম চৌধুরী (৭০) নামে এক মুক্তিযোদ্ধা নিহত হয়েছে।

শুক্রবার (১২ এপ্রিল) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী অংশের সুফিয়ারোড এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, নিহত বীর মুক্তিযোদ্ধা জানে আলম মীরসরাই সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পশ্চিম কিছমত জাফরাবাদ এলাকার মোজাফফর আলী চৌধুরী বাড়ি প্রকাশ নওশা মিয়া চেয়ারম্যান বাড়ির মৃত হাফেজ আহম্মদের ছেলে।

নিহত মুক্তিযোদ্ধার স্বজন মোতাহের হোসেন চৌধুরী বলেন, আমার কাকা সকালের নাস্তা আনার জন্য শুক্রবার সকালে সুফিয়ারোড এলাকায় নুর জাহান ক্লাবের সামনে তার ব্যবহৃত মোটরসাইকেলটি রেখে রাস্তার পূর্ব পাশে গিয়েছিলেন। রাস্তা পার হওয়ার সময় মহাসড়কের ঢাকামুখী অংশে একটি দ্রুত গতির মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। এসময় স্থানীয়রা উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মীরসরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান শামসুল আলম দিদার বিষয়টি নিশ্চিত করে চাটগাঁ নিউজকে বলেন, মোটরসাইকেলের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা জানে আলম গুরুতর আহত অবস্থায় তাকে আমার গাড়িতে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমরা ঘাতক মোটরসাইকেলটি আটক করেছি।

তিনি আরও বলেন, এ ঘটনায় মোটরসাইকেল চালক ও মোটরসাইকেলে থাকা আরোহীও আহত হয়েছেন। তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top