মীরসরাইয়ে পুকুরে ডুবে প্রাণ গেল স্কুল ছাত্রীর

চাটগাঁ নিউজ ডেস্কঃ মীরসরাইয়ে পুকুরে ডুবে দিপু রাণী দাশ (১০) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

রবিবার (১৪ এপ্রিল) দুপুরে উপজেলার ১৩নং মায়ানী ইউনিয়নের পশ্চিম মায়ানী দিঘিরপাড়া এলাকায় ঘটনাটি ঘটে।

জানা যায়, দিপু ওই এলাকার মনা পিয়ন বাড়ির প্রবাসী রূপম দাশের মেয়ে ও পশ্চিম মায়ানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। সে দুপুর দেড়টায় পুকুর ঘাটে গোসল করতে যায়। এ সময় পা ছিটকে পড়ে গেলে সে আর উঠতে পারেনি। পরে স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে মীরসরাই ফায়ার সার্ভিসকে খবর দেয়। তারা ব্যর্থ হলে চট্টগ্রাম আগ্রাবাদ ফায়ার স্টেশন থেকে ডুবুরি দলের একটি টিম এসে তাকে উদ্ধার করে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী নিখিল চন্দ্র নাথ চাটগাঁ নিউজকে জানান, দুপুরে মেয়েটি একা গোসল করতে পুকুরে নামে। একপর্যায়ে পা পিছলে পানিতে পড়ে যায়। পুকুরটির গভীরতা বেশি হওয়ায় সে ঠায় না পেয়ে ডুবে যায়। পরে চারপাশের লোকজন খুঁজতে থাকে। অনেক খোঁজাখুঁজির পরও না পেয়ে মীরসরাই ফায়ার সার্ভিসে খবর দিলে তারা খোঁজাখুঁজি করে ব্যর্থ হলে আগ্রাবাদ ফায়ার স্টেশন থেকে একটি ডুবুরি টিম পাঠায়। পরে স্থানীয়দের সহযোগিতায় বিকেল সাড়ে ৪টায় মৃত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মো. শহিদ মিয়া বলেন, আগামীকাল সোমবার মেয়ের বাবা প্রবাস থেকে আসার কথা রয়েছে। আমরা ছোট শিশুটির এমন মৃত্যু মেনে নিতে পারছিনা।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top