মীরসরাইয়ে অগ্নিদগ্ধ ৫ বসতঘর: পাশে দাড়ালেন মাহবুব রুহেল

চাটগাঁ নিউজ ডেস্কঃ মীরসরাইয়ে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুন লেগে পাঁচ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে দেড়লাখ টাকা ক্ষতি হয়েছে বলে জানা যায়।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার ইছাখালী ইউনিয়নের জমাদার গ্রামের সিদ্দীক ডাক্তার বাড়িতে এই ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থরা হলেন ওই বাড়ির আব্দুর রহমান, খোরশেদ আলম, নুরুল আলম মানিক, শফিউল আলম ও নাছির উদ্দিন। অগ্নিকান্ডে নগদ টাকা, স্বর্ণালংকার, আসবাবপত্র, প্রয়োজনীয় কাগজপত্র সহ প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থদের। অগ্নিকান্ডের পর দুপুরে সমবেদনা জানাতে সেখানে উপস্থিত হন মিরসরাইয়ের নব নির্বাচিত সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল। এইসময় তিনি ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেন এবং তাদের পাশে থাকার আশ্বাস দেন।

এই অগ্নিকান্ড নিয়ে মীরসরাই ফায়ার সার্ভিসের কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি চাটগাঁ নিউজকে জানান, উপজেলার ইছাখালী এলাকায় আগুনে ৫টি বসতঘর পুড়ে গেছে। ঘটনাস্থল গ্রামের বেশি ভেতরে হওয়ায় যেতে কিছুটা দেরি হয়েছে। এরপরেও আমরা অনেকগুলো ঘর রক্ষা করতে পেরেছি। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে জানা যাবে।

ইছাখালী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সদস্য মীর হোসেন জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে মহুর্তের মধ্যে ৫টি বসতঘর পুড়ে মাটিতে মিশে গেছে। ঘরের একটি জিনিসও রক্ষা করা যায়নি। ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মীরা আসার পূর্বেই সবকিছু শেষ হয়ে এখন খোলা আকাশের নিচে বসবাস করছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top