মিরসরাইয়ে সড়কেই ঝরে গেল একই পরিবারের ৩ তাজা প্রাণ

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামের মিরসরাইয়ে সড়কে দাঁড়িয়ে থাকা সিএনজিচালিত অটোরিকশাকে ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই নারী-শিশুসহ ৩ নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর দেড়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলার বড়তাকিয়া খৈয়াছরা করুনা রাস্তার মাথায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হন আরও তিনজন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

নিহতরা হলেন মা নুরজাহান বেগম (৫০), মেয়ে কাজল রেখা (২৫), শিরিনা (২৫) ও সাত মাস বয়সী কাজলের সন্তান আনাস। তারা সবাই সীতাকুণ্ডু উপজেলার সৈয়দপুর ইউনিয়নের দক্ষিণ বগাচতর গ্রামের ফতেহ আলী ভূঁইয়া বাড়ি প্রকাশ জামাল মিস্ত্রী বাড়ির বাসিন্দা।

আহতরা হলেন নিজাম উদ্দিন (৩০), সাইফুল ইসলাম (২৯) ও শিরিনা আক্তার (২০) ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সীতাকুন্ড উপজেলার মহানগর এলাকা থেকে একটি সিএনজি অটোরিকশাযোগে পূর্ব খৈয়াছরা এলাকায় আত্মীয়ের বাড়িতে দাওয়াতে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খইয়াছরা ঝরনা রাস্তার মাথায় অটোরিকশা থেকে যাত্রীরা নামছিলেন। এ সময় পেছন দিকে থেকে ভুট্টাবোঝাই দ্রুতগামী একটি ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দিলে ট্রাকসহ উল্টে তা পশে খাদে পড়ে যায়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে এক শিশু, দুইনারীসহ তিনজন মারা যান। আহত হন আরও তিনজন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মিতু আক্তার বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত তিনজন হাসপাতালে আনা হয়েছে।

মিরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, মঙ্গলবার দুপুরে দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আটকেপড়া অটোরিকশার যাত্রীদের উদ্ধার করেছি। এদের মধ্যে তিনজন ঘটনাস্থলে মারা যান।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ সোহেল সরকার জানান, বড়তাকিয়া খৈয়াছরা ঝরনা রাস্তার মুখে দুর্ঘটনায় তিনজন ঘটনাস্থলে নিহত হয়। নিহতের উদ্ধার করে হাসপাতালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

চাটগাঁ নিউজ/এসএ

 

Scroll to Top