মিরসরাইয়ে বিএনপি নেতা হত্যা: গ্রেপ্তার ২

চাটগাঁ নিউজ ডেস্ক:  মিরসরাই উপজেলায় বিএনপি নেতা কবির আহম্মদ সওদাগরকে (৬৫) কুপিয়ে হত্যার ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতের বিভিন্ন সময়ে তাদের গ্রেপ্তার করা হয়।

তারা হলেন, উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে নাসির উদ্দিন (৩৮) ও বারইয়ারহাট পৌরসভার ৫ নং ওয়ার্ড গাছ মার্কেট এলাকার মৃত খুরশীদ আলমের ছেলে মোস্তাফিজুর রহমান সোহেল (৪৫)।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম শিফাতুল মাজদার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পূর্ব শত্রুতার জেরে কবির আহম্মদ খুনের ঘটনায় তার ছেলে বাদি হয়ে ৮ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় জড়িত দুই আসামিকে গ্রেপ্তার করে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি আমরা।

এর আগে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার বারইয়ারহাট গাছ মার্কেটে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে কুপিয়ে হত্যা করা হয় বিএনপি নেতা কবির আহম্মদকে (৬৫)। এ সময় বাবাকে বাঁচাতে গিয়ে আহত হন কবির আহম্মদের দুই ছেলেসহ দোকানের আরও কয়েকজন কর্মচারী। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এদের মধ্যে অবস্থার অবনতি হওয়ায় একজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

জানা গেছে, নিহত কবির আহম্মদ উপজেলার ২নং হিঙ্গুলী ইউনিয়নের গণকছড়া গ্রামের মৃত দিল মোহাম্মদের ছেলে। তিনি ইউনিয়ন বিএনপির সাবেক সহ-সভাপতির দায়িত্বে ছিলেন। বিএনপি নেতা কবির আহম্মদ খুনের ঘটনায় আটজনের নাম উল্লেখ করে জোরারগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করে ছিলেন তার ছেলে দিদারুল আলম।

চাটগাঁ নিউজ/জেএইচ

 

Scroll to Top