মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যানকে গ্রেফতারের প্রতিবাদে মহাসড়ক অবরোধ

মিরসরাই প্রতিনিধি: মিরসরাইয়ে মাহফুজুল হক জুনু নামে এক ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তারের প্রতিবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক একঘন্টা অবরোধ করেছিল বিক্ষুব্ধ জনতা।

গতকাল  বৃহস্পতিবার (১৬ ই মে) সন্ধ্যায় উপজেলার বড়তাকিয়া থেকে তাকে গ্রেপ্তার করে নিয়ে যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের বনানী থানার পুলিশ।

এর প্রতিবাদে রাত ৯ টার দিকে উপজেলার বড়তাকিয়া এলাকায় মহাসড়ক বন্ধ করে দেয় বিক্ষুদ্ধ জনতা।টানা ১ ঘন্টা যান চলাচল বন্ধ থাকার পর জনগণের চরম ভোগান্তি সৃষ্টি হলে মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিন ও জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভকারীদের সড়ক থেকে সরিয়ে দিলে পুনরায় যান চলাচল স্বাভাবিক হয়।

গ্রেপ্তার মাহফুজুল হক জুনু বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের অনুসারী এবং ১২ নং খইঁয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

উল্লেখ্য গত ২২ শে এপ্রিল ঢাকার বনানী থানার পার্ক সংলগ্ন এলকায় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সংগঠনের চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি আছিফুর রহমান শহীনকে হত্যার উদ্দেশ্য হামলার ঘটনায় খইয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুল হক জুনুকে প্রধান আসামী করে আরও ৭ জনের নামে মামলা দায়ের করা হয়।সে মামলায় জুনু চেয়ারম্যানকে গ্রেপ্তার করা হয়।

চাটগাঁ নিউজ/বাবলু/এসআইএস

Scroll to Top