মিতু হত্যা মামলা—আরও ৪ জনের সাক্ষ্য

চাটগাঁ নিউজ ডেস্ক : আলোচিত সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় আরও ৪ জন আদালতে সাক্ষ্য দিয়েছেন। এনিয়ে মামলায় মোট ৩৮ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) চট্টগ্রামের তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ জসিম উদ্দিনের আদালতে সাক্ষ্যগ্রহণ শুরু হয়।

সাক্ষীরা হলেন- আসামি এহতেশামুল হক ভোলার অনুসন্ধান প্রতিবেদনের তদন্তকারী কর্মকর্তা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) সংকর বড়ুয়া, আসামি আনোয়ার হোসেনের অনুসন্ধান প্রতিবেদনের তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক (এসআই) আরিফ হোসেন, আসামি কামরুল ইসলাম শিকদার মুছার ভাড়া বাসার মালিক আনিসুজ্জামান ও অস্ত্র উদ্ধারের ঘটনায় জব্দ তালিকার সাক্ষী উপ-পরিদর্শক (এসআই) মোস্তাক আহম্মেদ।

তবে বাবুল আক্তারের ভাড়া বাসার মালিক মো. ইব্রাহিমের নাম সাক্ষী তালিকায় থাকলেও তিনি শারিরীক অসুস্থতার কারণে সাক্ষ্য দিতে পারেননি।

আদালতের বেঞ্চ সহকারী নেছার আহম্মেদ জানান, মিতু হত্যা মামলায় পুলিশের এএসআইসহ ৪ জনের সাক্ষ্যগ্রহণ হয়েছে। এখন পর্যন্ত মামলাটিতে ৩৮ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ৭ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

উল্লেখ্য, ২০১৬ সালের ৫ জুন সকালে নগরীর পাঁচলাইশ থানার ও আর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে বাসার অদূরে গুলি ও ছুরিকাঘাত করে খুন করা হয় মাহমুদা খানম মিতুকে। স্ত্রীকে খুনের ঘটনায় পুলিশ সদর দফতরের তৎকালীন এসপি বাবুল আক্তার বাদী হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top