মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা পরিষদের নির্বাচন ৫ জুন। নির্বাচনে ফুটবল প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহিনা আক্তার সানার প্রচারণা চলাকালীন কলস প্রতীকের প্রার্থী জেসমিন আক্তার ও তার সমর্থকদের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে।

রবিবার (২ জুন) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার কাজির পুকুর পাড় এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

আহত ফুটবল প্রতীকের প্রার্থী সানা জানান, তিনি গাড়ি নিয়ে প্রচারণা শেষ করে আসার সময় বটতলী স্টেশন সংলগ্ন কাজির পুকুর পাড় এলাকায় আসলে তাঁর গাড়ির ড্রাইভারকে কলস প্রার্থীর সমর্থকেরা গালাগাল দিয়ে মারধর করে। এসময় ড্রাইভারকে বাঁচাতে ফুটবল প্রার্থী সানা গাড়ি থেকে নামলে তাকেও মারধর করে আহত করে। পরে তাকে আহত অবস্থায় চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

হামলার অভিযোগের বিষয়ে কলস প্রতীকের প্রার্থী জেসমিন আক্তারের মুঠোফোন কল করলে মোবাইল বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শিমুল দত্ত বলেন, সানা আহত অবস্থায় চিকিৎসার জন্য আসেন। বড়ধরণের আঘাতপ্রাপ্ত হননি। তবে হাতে ও গলায় আঘাত পেয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ রাশেদুল ইসলাম বলেন, এখনও কোন ধরনের অভিযোগ আমরা পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাটগাঁ নিউজ/দেশপ্রিয়/এসএ

Scroll to Top