মদুনাঘাট পুলিশ কেন্দ্রে এবি ব্যাংকের অস্ত্র পরীক্ষা: মিস ফায়ারে দুই ব্যবসায়ী আহত

চাটগাঁ নিউজ ডেস্ক :  চট্টগ্রামের হাটহাজারী মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রে এবি ব্যাংকের (আরব বাংলাদেশ) বাৎসরিক অস্ত্র পরীক্ষা করার সময় মিস ফায়ারে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন এলাকার দুই ব্যবসায়ী।

গুলিতে আহতরা হলেন- উত্তর বুড়িশ্চর ফতেহ মোহাম্মদ তালুকদার বাড়ির মৃত নুরুল ইসলামের ছেলে নুরুল আবসার (৪৩) ও একই এলাকার তুফান আলী ছেরাং বাড়ির মৃত কবির আহমদের ছেলে ইয়াকুব আলী (৫৫)।তারা মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের সামনের দোকানদার।

আজ মঙ্গলবার (২৫ জুন) দুপুরে মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রেএ ঘটনা ঘটে।

স্থানীয় মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্র সূত্রে জানা যায়, মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রে পুলিশরা উক্ত ব্যাংকের পিছনের খোলা জায়গায় দাঁড়িয়ে গুলি ভর্তি শর্টগান পরীক্ষা করা হচ্ছিল। হঠাৎ ছরা গুলি এসে সামনের দোকানের দুই ব্যবসায়ীর গায়ে লাগে।

এ সময় রক্তাক্ত অবস্থায় দু’জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। এর মধ্যে নুরুল আবসারের আঘাত গুরুতর হওয়ায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইয়াকুব আলীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে এবি ব্যাংক নজুমিয়াহাট শাখার মো. মাহমুদ নামে এক কর্মকর্তার জানতে চাইলে তিনি মন্তব্য করতে রাজি হননি। ফাঁড়িতে নেয়া শর্টগান তাদের কিনা জানতে চাইলেও তিনি এই নিয়ে কথা বলতে অপারগতা প্রকাশ করেন।

মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি) মইন উদ্দিন সুমন বলেন, এবি ব্যাংকের বাৎসরিক শর্টগান পরীক্ষা করার সময় মিস ফায়ারে দুইজন ব্যবসায়ী আহত হয়েছেন। হঠাৎ ঘটে যাওয়া এই ঘটনায় একটি জিডি লিপিবদ্ধ করার পাশাপাশি ঘটনাটি ঊর্ধ্বতন কর্মকর্তাকে অবহিত করা হয়েছে।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top