ব্যবসায়িকে কুপিয়ে ৭ লাখ টাকা ছিনতাই

চন্দনাইশ প্রতিনিধিঃ চন্দনাইশে কুপিয়ে জখম করে আবু সাদেক শিবলু নামে এক ব্যবসায়ীর থেকে ৭ লাখ টাকা ছিনতাই হওয়ার ঘটনা ঘটেছে।

বুধবার (২৭ মার্চ) রাত ১০টায় উপজেলার চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের বাইন্যয়া পুকুর পাড়ে ঘটনাটি ঘটে।

জানা যায়, ব্যবসায়ী শিবলু পৌরসভার গাছবাড়ীয়া বুলার তালুক এলাকায় অবস্থিত আনিসা ট্রেডার্স নামে একটি প্রতিষ্ঠানের মালিক। প্রতি দিনের মতো বুধবার ব্যবসা প্রতিষ্ঠান থেকে মোটর সাইকেল যোগে নিজ বাড়িতে ফেরার সময় বাইন্যা পুকুর পাড় পৌঁছালে ৫/৬ জনের একদল দুর্বৃত্ত মোটর সাইকেল নিয়ে তার গতিরোধ করেন। এসময় নিরুপায় শিবলু দুর্বৃত্ত দলের নিকট অস্ত্রের মুখে জিম্মি হয়ে পড়েন। দুর্বৃত্তের দল শিবলুর সাথে থাকা ২টি মোবাইল সেট সহ ব্যাগে থাকা ৭ লাখ টাকা নিয়ে যান।

ভুক্তভোগী ব্যবসায়ী শিবলু বলেন, আমাকে অস্ত্র দেখিয়ে আমার সাথে থাকা মোবাইল ও টাকা নিতে চাই সন্ত্রাসীরা। এসময় আমি দুর্বৃত্তদলের সাথে ধস্তাধস্তি করলে দুর্বৃত্তের দল আমাকে মাটিতে ফেলে কোপাতে শুরু করে। এরপর আমার থেকে টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে চন্দনাইশ থানা অফিসার ইনচার্জ (ওসি) কর্মকর্তা ওবায়দুল ইসলাম চাটগাঁ নিউজকে জানান, স্থানীয়রা আহত অবস্থায় শিবলুকে পড়ে থাকতে দেখলে তাকে উপজেলা হাসপাতালে নিয়ে যান। এ ব্যাপারে ব্যবসায়ি শিবলু বাদী হয়ে ৫/৬ জনকে অজ্ঞাত নামা আসামি করেছেন।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top