বোয়ালখালীতে ১৩ হাজার কিশোরী পাবে এইচপিভি টিকা

বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালীতে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে কিশোরীদের হিউম্যান প্যাপিলোমা ভাইরাস (এইচপিভি) টিকাদান কর্মসূচির শুভ উদ্বোধন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিমাদ্রী খীসা।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকালে গোমদন্ডী আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উদ্বোধন করেন। পঞ্চম থেকে নবম শ্রেণির ছাত্রী এবং স্কুলের বাইরে থাকা ১০ থেকে ১৪ বছর বয়সী কিশোরীরা বিনামূল্যে পাবে এই টিকা।

৫ম-৯ম শ্রেণির ১৩ হাজার ৩শত ৩৫ জন কিশোরী শিক্ষাপ্রতিষ্ঠান পর্যায়ে চলবে আগামী ৭ নভেম্বর ও স্কুল বহির্ভূত কমিউনিটিতে ৯ নভেম্বর হতে ২৪ নভেম্বর পর্যন্ত সম্পূর্ণ বিনামূল্যে টিকা দান কর্মসূচি চলবে

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতীক সেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: প্রিয়াঙ্কা চৌধুরী, উপজেলা শিক্ষা অফিসার শাহিদা বেগম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার শাহরিয়ার সুলতানা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব নজির আহমদ, মেডিকেল টেকনোলজিষ্ট ইপিআই এস, এম জিহাদ বাবলু, স্বাস্থ্য পরিদর্শক পরিতোষ বড়ুয়া, সহ: স্বাস্থ্য পরিদর্শক খেলনা রানী দত্ত, স্বাস্থ্য সহকারী সুমন ঘোষসহ প্রমূখ।

 

চাটগাঁ নিউজ/ইয়াসিন/জেএইচ

Scroll to Top