বোয়ালখালীতে মসজিদে গাউছিয়া’র নতুন দ্বিতলা ভবনের উদ্বোধন

বোয়ালখালী প্রতিনিধি:  বোয়ালখালীতে মসজিদে গাউছিয়া’র নতুন দ্বিতলা ভবনের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) বাদ জুমা  উপজেলার সারোয়াতলী ইউনিয়নের খিতাপচর আজিজিয়া মাবুদিয়া সিনিয়র ও মাবুদিয়া দরবার শরীফ কমপ্লেক্সে মসজিদে গাউছিয়ায় নির্মিত এই মসজিদে উদ্বোধক ছিলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম ৮ আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ।

আলহাজ্ব মো: আবদুর রহমান ও মেহেরাজ খাতুন ফাউন্ডেশনের অর্থায়নে নির্মিত মসজিদের দ্বিতল ভবন উদ্বোধন অনুষ্ঠান খিতাপচর আজিজিয়া মাবুদিয়া সিনিয়র মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মো: নূরুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ মামুন, মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য শাহজাদা মাওলানা মোহাম্মদ আবদুল করিম আলকাদেরী,  উপজেলা ভাইচ-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস,এম সেলিম, চেয়ারম্যান মোহাম্মদ বেলাল হোসেন,মাদ্রাসার অভিভাবক সদস্য জাফর আহমদ সওদাগর,দাতা সদস্য- সিরাজ উদ দৌলা সওদাগর, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী ও মাদ্রাসা পরিচালনা কমিটির সদস‍্য মো. মোশারফ হোসেন প্রমূখ।

এ দিন পবিত্র জুমার নামাজ আদায়ের মাধ্যমে মসজিদের নতুন ভবনের শুরু হয়। জুমার নামাজে দেশ, জাতি ও বোয়ালখালীবাসীর শান্তি, সমৃদ্ধি এবং কল্যাণ কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ পীরে তরিকত হযরতুলহাজ্ব আল্লামা মুফতি মোহাম্মদ আবদুর রহীম আলকাদেরী (মা.জি.আ.)।

Scroll to Top