বোনানজা ক্লাবের উদ্যোগে বিবাহিত-অবিবাহিত প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামের স্বনামধন্য সামাজিক ও ক্রীড়া সংগঠন বোনানজা ক্লাবের উদ্যোগে প্রতিবছরের ন্যায় বিবাহিত-অবিবাহিত প্রীতি ফুটবল ম্যাচ-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। প্রীতি সিরিজের এই রোমাঞ্চকর লড়াইয়ে অবিবাহিত দল বিজয়ী হয়।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) নগরের বহদ্দারহাট ইন্টারসিটি স্পোর্টস জাংশনে দুই দলের অংশগ্রহণে এই প্রীতি সিরিজ অনুষ্ঠিত হয়।

প্রীতি ফুটবল সিরিজ- ২০২৪ এই প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও কর্পোরেট ব্যক্তিত্ব চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি শহীদুল ইসলাম। তিনি ক্লাবের এই মহৎ উদ্যোগ কে স্বাগত জানান ও ভূয়সী প্রশংসা করেন। সামনের দিনে ক্লাবের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায়ী সংগঠন তামাকুমন্ডি লেইন বণিক সমিতির সাবেক সভাপতি ও ক্লাব উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী আবু তালেব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বনফুল গ্রুপের ম্যানেজিং পার্টনার ও কিষোয়ান স্পোর্টিং ক্লাবের সভাপতি ওয়াহিদুল ইসলাম, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক তারকা খেলোয়াড় আসাদুর রহমান, নাছির উদ্দীন চৌধুরী, শাহেদুল আলমসহ বিভিন্ন সামাজিক ও ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ।

বোনানজা ক্লাবের এক্সিকিউটিভ কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আতহার শিহাব জাকি ও এইচ এম নুরুল মোস্তফা হাসানাত এর যৌথ সঞ্চালনায় সভাপতিত্ব করেন ক্লাব প্রতিষ্ঠাতা ক্রীড়া সংগঠক, সমাজ ও মানবাধিকার কর্মী শাহেদুল ইসলাম। এছাড়া উপস্থিত ছিলেন স্পনসর প্রতিষ্ঠান বাংলা লুক ডিজিটাল এজেন্সির সিইও রোটারিয়ান ফরহাদুল ইসলাম।

দক্ষতা ও অভিজ্ঞতার আলোকে সুনিপুণভাবে খেলা পরিচালনা করেন মিজানুর রহমান ও নাছির উদ্দীন।আকর্ষণীয় র‍্যাফেল ড্র অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে জমকালো আয়োজন ২০২৪ আসরের সমাপ্তি হয়।

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top