বেপরোয়া চাঁদের গাড়ির ধাক্কায় রাঙ্গুনিয়ায় ভ্যান চালক নিহত

রাঙ্গুনিয়া প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বেপরোয়া চাঁদের গাড়ির (জীপ) ধাক্কায় এবার একজন ভ্যান চালক নিহত হয়েছেন। সোমবার (১ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার হোছনাবাদ ইউনিয়নের নিশ্চিন্তাপুর লালশাহ মুয়াজ্জেম মাজার সংলগ্ন সেগুন বাগিচা সড়কে এ দূর্ঘটনা ঘটে।

নিহত ভ্যান চালকের নাম আবদুল কুদ্দুস (৪০)। সে ওই এলাকার চুন্নুর টেক গ্রামের মৃত হাফিজুর রহমানের ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত আবদুল কুদ্দুস ভ্যানের ভাড়া শেষে বাড়ি ফিরছিলেন। অন্যদিকে দুটি ইটবোঝাই চাঁদের গাড়ি দ্রুতগতিতে একটি অন্যটিকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ভ্যানে সজোরে ধাক্কা মারে। এতে দুমড়েমুচড়ে যায় ভ্যানটি এবং চালক কুদ্দুস চাপা পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর স্থানীয়রা চালক ও গাড়িটিকে আটক করে। তবে স্থানীয়ভাবেই ঘটনাটি সুরহা করা হয় বলে জানান স্থানীয় ইউপি সদস্য মো. শাহেদ। একইদিন বিকাল ৩টায় নিহতের জানাজা শেষে দাফন করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, “আমরা ঘটনাটি জেনেছি নিহতের লাশ দাফন করার পর। ক্ষতিগ্রস্ত পরিবার থানায় না জানিয়ে যদি স্থানীয়ভাবে সুরহা করেন, তাহলে আমরা কি করবো। এরপরেও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এর কয়েকদিন আগেও দাড়িয়ে থাকা অটোরিকশাকে চাপা দিয়েছে বেপরোয়া একটি চাঁদের গাড়ি। এভাবে দীর্ঘদিন ধরে একের পর এক বেপরোয়া চাঁদের গাড়ি দুর্ঘটনায় জানমালের ব্যাপক ক্ষয়ক্ষতি করায় জনমনে আতঙ্ক সৃষ্টি হয়েছে। তবে অবৈধ এসব গাড়ির চলাচল বন্ধে কোন কার্যকর পদক্ষেপ নিচ্ছে না সংশ্লিষ্ট প্রশাসনকে।

Scroll to Top