বিশ্বকাপ শেষে দেশে ফিরলো টাইগাররা

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ শেষে দেশে ফিরলো বাংলাদেশ ক্রিকেট জাতীয় দল। আজ সকাল ৯টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে টাইগারদের বিমান।

বিশ্বকাপের সুপার এইট থেকে বিদায় নিয়েছে বাংলাদেশ। গত ২৫ জুন আফগানিস্তানের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচ খেলে টাইগাররা। বিশ্বকাপ মিশন শেষে অ্যান্টিগা থেকে যুক্তরাষ্ট্রের মায়ামি ও দুবাই হয়ে ঢাকায় এসেছে সাকিব-শান্তরা। দলের সঙ্গে বাংলাদেশে আসেননি কোনো বিদেশি কোচ। সবাই বিশ্বকাপ শেষে নিজ নিজ দেশে ছুটিতে গেছেন।

দেশে ফিরে দুই সপ্তাহ ছুটি পাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা। ছুটি শেষে টাইগার্স ক্যাম্পে যোগ দেওয়ার কথা রয়েছে তাদের। চট্টগ্রামে চলছে টাইগার্স দলের অনুশীলন। সেখানে বিসিবির কোচ সোহেল ইসলামের অধীনে অনুশীলন করবেন জাতীয় দলের ক্রিকেটাররা। দলের কোচিং স্টাফরা না ফেরা পর্যন্ত সেখানেই চলবে বাংলাদেশের অনুশীলন ও আসন্ন সূচির প্রস্তুতি।

শ্রীলঙ্কা, নেপাল ও নেদারল্যান্ডসকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটে জায়গা করে নেয় বাংলাদেশ। তবে সেমিফাইনালে ওঠার লড়াইয়ে কোনো ম্যাচে জয় পায়নি টাইগাররা। ‘গ্রুপ ১’-এর চ্যাম্পিয়ন ভারত। আর বাংলাদেশ ও অস্ট্রেলিয়াকে বিদায় করে দ্বিতীয় দল হিসেবে সেমিতে পৌঁছেছিল আফগানিস্তান। ভারত ফাইনালে উঠলেও দক্ষিণ আফ্রিকার কাছে বাজে হারে বিদায় নিয়েছে আফগানরা।

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top