বিয়ের আসরেই নববধূকে তালাক! সাড়ে ৪ লাখ টাকা ক্ষতিপূরণ

চাটগাঁ নিউজ ডেস্ক : বিয়ের আসরেই নববধূকে তালাক দিয়ে ব্যাপক চাঞ্চল্যকর ঘটনার সৃষ্টি হয়েছে চুয়াডাঙ্গায়। এ ঘটনায় নববধূর দেনমোহর ৭৫ হাজার টাকা ও ক্ষতিপূরণ বাবদ মোট সোয়া ৫ লাখ টাকা প্রদান করতে হয়েছে বরকে।

গত রবিবার (১৬ জুন) বিকালে দর্শনা থানার আকন্দবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, রোববার বিকালে জীবননগরের সিংনগর গ্রামের বাসিন্দা শমসের আলির ছেলে আশিক রহমানের (২২) সঙ্গে দর্শনা থানার আকন্দবাড়িয়া গ্রামের মৃত মিজানুর রহমানের মেয়ের বিয়ের কথা ছিল। এদিন দুপুরে প্রায় অর্ধশত বরযাত্রী সমেত হাজির হন বর। সন্ধ্যায় বিয়ের কাজ সম্পন্ন হওয়ার পর বরের এক খালাতো বোন উপস্থিত হয়ে গুরুতর অভিযোগ তোলেন। তিনি জানান, ৮ মাস আগে আশিক তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছে। এ ঘটনা জানাজানি হলে নববধূর পরিবারের লোকজন ও স্থানীয়রা ক্ষিপ্ত হন। কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি বেঁধে যায়। এতে আহত হন বর আশিক, নববধূ, স্ত্রী দাবি করা বরের খালাতো বোনসহ প্রায় ৭ থেকে ৮ জন। পরে দর্শনা থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থানে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। গ্রামের সুধীজন ও স্থানীয় জনপ্রতিনিধিরা নববধূর পরিবারের সম্মতিতে আশিপের সঙ্গে নববধূর তালাক করিয়ে দেয়। এবং দেনমোহর ৭৫ হাজার টাকাসহ ক্ষতিপূরণ বাবদ সাড়ে ৪ লাখ টাকা বরকে পরিশোধ করতে বলেন।

দর্শনা থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, থানার একটি টিম ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে। স্ত্রী দাবি করা বরের খালাতো বোন থানায় একটি নারী নির্যাতন মামলা দায়ের করেছে।

চাটগাঁ নিউজ/এসআইএস

 

Scroll to Top