বিএনপি নেতা কিং আলী ও ঝন্টুকে বহিষ্কার

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ড

চাটগাঁ নিউজ ডেস্ক: দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে দুই নেতাকে বহিস্কার করেছে চট্টগ্রাম নগর বিএনপি। শনিবার (১৯ অক্টোবর) নগর বিএনপির দপ্তরের দায়িত্বে থাকা ইদ্রিস আলীর সাক্ষরিত চিঠির মাধ্যমে  তাদের দল থেকে বহিষ্কার করা হয়।

বহিষ্কৃত নেতারা হলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সদস্য মামুন আলী ওরফে কিং আলী এবং পাঁচলাইশ থানা বিএনপির গবেষণা বিষয়ক সম্পাদক হাফিজ উদ্দিন ঝন্টু।

বিষয়টি নিশ্চিত করে ইদ্রিস আলী বলেন, দলীয় শৃঙ্খলাপরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে দুজনকে বহিষ্কার করা হয়েছে। চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ উল্লাহ ও সদস্য সচিব নাজিমুর রহমান এই সিদ্ধান্ত কার্যকর করেছেন।

এর আগে ১৭ অক্টোবর পাহাড়তলীর মোহাম্মদ ট্রেডিং নামে এক ব্যবসা প্রতিষ্ঠানে ‘ফিল্মি স্টাইলে’ চাঁদাবাজি করতে যাওয়ার অভিযোগে থানায় মামলা হয় চট্টগ্রাম নগর বিএনপির সাবেক সদস্য মামুন আলী ওরফে কিং আলী এবং তার ভাইয়ের বিরুদ্ধে। সত্যতা যাচাইয়ে ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে ওদিন রাত ১০টার দিকে অভিযুক্ত বিএনপি নেতা মামুন আলীকে হাতে নাতে গ্রেপ্তার করে পুলিশ।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top