বিএনপি- জামায়াত এক ও অভিন্ন কৌশলগত কারণে দূরে রাখা হয়েছে: এমপি মাইজভান্ডারী

ফটিকছড়ি প্রতিনিধি:  ১৪ দলীয় জোটের শরিক দল তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও ফটিকছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী  বলেছেন  যে যতই বলুক  বিএনপি  নির্বাচনে আসবে না।  তাদের টার্গেট ভোট নয়,  শেখ হাসিনাকে সরিয়ে দেওয়া। এদের সাথে যুক্ত হয়েছে দেশী বেদেশী এজেন্ট।  বাংলাদেশ নিয়ে যে ষড়যন্ত্র শুরু হয়েছে তা মোকাবেলা করতে হলে আমাদেরকে মুক্তিযুদ্ধের মতো আরো একটি  যুদ্ধ করতে হবে। সেটি হচ্ছে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করা।

তিনি আরো বলেন  বাস্তবতা হচ্ছে জামায়াতের কলকাঠিতে বিএনপি চলছে। কৌশলগত কারণে বিএনপির কর্মসূচী থেকে জামায়াতকে দুরে রাখা হয়েছে। তারা ভিতরে এক ও অভিন্ন। এমপি মাইজভান্ডারী হুশিয়ারী  উচ্চারণ করে  বলেন বিএনপির বাপের ক্ষমতা নেই নির্বাচন বানচাল করার।

নির্বাচন নিয়ে আমেরিকা যতই দৌড়ঝাঁপ  করুক। কোন লাভ হবেনা। ইতিমধ্যে সেখানে পানি ঢালা হয়ে গেছে। আগামী নির্বাচন যথা সময়ে অনুষ্টিত হবে। এতে কোন সন্দেহ নেই।

বিএনপি – জামায়াতের আস্ফালনে ভোট নিয়ে যেহেতু সুতরাং  এবং ইত্যাদি ভাবার কোন  অবকাশ নেই।মনে রাখতে হবে শেখ হাসিনা  আবারো প্রধানমন্ত্রী হবেন। কারন স্বাধীনতার পক্ষের শক্তি হিসেবে  বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই।

সোমবার (১৪ আগষ্ট) বিকালে বীর মুক্তিযোদ্ধা শহীদ জহুরুল হক মিলনায়তনে অনুষ্টিত  ফটিকছড়ি উপজেলা পরিষদের সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার সাব্বির রাহমান সানির সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব,  ভাইস চেয়ারম্যান  এডভোকেট ছালামত উল্লাহ শাহীন, জেবুন্নাহার মুক্তা, ফটিকছড়ি ও নাজিরহাট পৌরসভার দুই মেয়র,  ফটিকছড়ি- ভূজপুর  থানার ওসিদ্বয়,  উপজেলার বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

Scroll to Top