বান্দরবানে যৌথ বাহিনীর অভিযানে কেএনএফ সদস্য নিহত

চাটগাঁ নিউজ ডেস্ক : বান্দরবানে যৌথ বাহিনীর অভিযানে এক কেএনএফ সদস্য নিহত ও একজন আটক হয়েছে। উদ্ধার করা হয়েছে অস্ত্র-গোলাবারুদসহ সরঞ্জাম। অভিযানের সময় আইডি বিস্ফোরণে স্থানীয় দুজন আহত হয়েছে।

আজ বুধবার (২৬ জুন) সকালে রুমা উপজেল রেমাক্রি প্রাংশা ইউনিয়নের দুর্গম সিমত্লাংপি পাড়া এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। হতাহতদের এখনো কোন পরিচয় পাওয়া না গেলেও থানচি থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয়রা জানায়, থানছি উপজেলার সিত্লাংপি পাড়া ও তাজিংডং পাহাড় এলাকায় সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে যৌথবাহিনী। এসময় বেশ কয়েকবার গোলাগুলির শব্দ শোনা যায়। গোলাগুলি থামলে তাজিংডং পাহাড়ের জঙ্গলে গুলিবিদ্ধ মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানচি থানা পুলিশ। এছাড়াও অভিযানে কয়েকজন আহত হয়েছে বলেও খবর পাওয়া গেছে।

থানচি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মো. রায়হান কাজেমী ওই এলাকা থেকে একজনের লাশ উদ্ধারের কথা জানিয়েছেন। সংশ্লিষ্ট মাধ্যমে জানা গেছে গোপন সূত্রে খবর পেয়ে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর সদস্যরা আজ বুধবার সকালে থানচি উপজেলা সদরের কাছাকাছি রুমা উপজেলার রেমাক্রি প্রাংশা ইউনিয়নের সিমত্লাংপি পাড়া এলাকায় অভিযান চালায়। সেখানে কেএনএফ’র একটি ঘাটিতে অভিযানের সময় একজন আটক ও অপরজন গুলিবিদ্ধ হয়। পরে গুলিবিদ্ধ কেএনএফ সদস্য মারা যায়। অভিযানে উদ্ধার করা হয় দুটি দেশীয় বন্দুক কার্তুজ ও বিপুল পরিমাণ সরঞ্জাম। অভিযানের সময় কেএনএফের পুতে রাখা আইডি (ইম্প্রভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস) বিস্ফোরণে স্থানীয় দুজন সদস্য আহত হয়।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top