বান্দরবানে আফিমসহ ১ নারী গ্রেফতার

চাটগাঁ নিউজ ডেস্ক: আফিমের একটি বড় চালানসহ কতিপয় মাদক কারবারী বান্দরবানের রোয়াংছড়িতে ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছিল। ওই সংবাদে রবিবার বিকেলে ওই এলাকায় র্যাব-১৫ অভিযান চালিয়ে রেদামা মারমাকে গ্রেফতার করে।

সোমবার (১ এপ্রিল) দুপুরে র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।

গ্রেফতার রেদামা মারমা (৪৮) বান্দরবানের রোয়াংছড়ি আঙ্গাপাড়া এলাকার মৃত থোয়াইচিমং মারমার স্ত্রী।

সিনিয়র সহকারী পরিচালক মো. আবু সালাম চৌধুরী বলেন, গোপন সূত্রে জানা যায়, আফিমের একটি বড় চালানসহ কতিপয় মাদক কারবারী বান্দরবানের রোয়াংছড়িতে ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে। ওই সংবাদে রবিবার বিকেলে ওই এলাকায় র‌্যাব-১৫ অভিযান চালিয়ে রেদামা মারমাকে গ্রেফতার করে। পরে তার হাতে থাকা একটি শপিং ব্যাগ থেকে ২ কেজি ৫১০ গ্রাম আফিম উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অবৈধ আফিম এর আনুমানিক মূল্য প্রায় ২ কোটি ৫০ লাখ টাকা।

র‍্যাবের এই কর্মকর্তা জানান, গ্রেফতার রেদামা মারমা একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। তিনি পার্বত্য বান্দরবান কেন্দ্রিক আফিম ক্রয়-বিক্রয় এবং দীর্ঘ দিন যাবৎ মাদক চোরাচালানের সাথে জড়িত। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top