বাঁশখালীর ৪ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

চাটগাঁ নিউজ ডেস্কঃ স্বাস্থ্যসেবার নামে অনিয়ম আর দুর্নীতির অভিযোগে বাঁশখালীর বেশ কয়েকটি হাসপাতালে অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল খালেক পাটোয়ারীর নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এই সময় অনিয়ম আর দুর্নীতির অভিযোগে মাতৃসদন ও জেনারেল হাসপাতাল কে ২ লক্ষ টাকা, জলদী পেশেন্ট কেয়ার হাসপাতালকে ৩০ হাজার টাকা জরিমানা ধরা হয়েছে। এছাড়া জলদী ইউনিক ডায়াগনস্টিক সেন্টার ও প্রাইম হেলথ সেন্টার নামের দুইটি বেসরকারি চিকিৎসা সেবা প্রতিষ্ঠান সিলগালা করে দেওয়া হয়।

অভিযানে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শফিউর রহমান মজুমদার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার রিয়াদ মোহাম্মদ মারজু, এসআই নুর মোহাম্মদ ও স্যানিটারি ইন্সপেক্টর মো. ছৈয়দ আকবর।

এই সময় ভ্রাম্যমাণ আদালতের অভিযান নিয়ে ডা. শফিউর রহমান মজুমদার চাটগাঁ নিউজকে জানান, বাঁশখালী মাতৃসদন ও জেনারেল হাসপাতালের কাগজপত্র, অস্বাস্থ্যকর পরিবেশ ও দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক কর্তৃক ভ্রাম্যমাণ আদালতের সাথে অশোভন আচরণসহ বিভিন্ন অভিযোগে হাসপাতালটিকে সিলগালা এবং লাখ টাকা জরিমানা করা হয়। অপরদিকে জলদী পেশেন্ট কেয়ার হাসপাতালে অপরিস্কার পরিবেশ ও যথাসময়ে কাগজপত্র দেখাতে না পারায় সিলগালা করে ৩০ হাজার টাকা ও অপর ২টি ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করে দেওয়া হয়েছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top