বাঁশখালীতে লেয়াকত চেয়ারম্যানের মুক্তির দাবিতে মিছিল

বাঁশখালী প্রতিনিধি: চট্টগ্রাম বাঁশখালী’র সেই আলোচিত গন্ডামারা ইউপি চেয়ারম্যান লেয়াকত আলী গ্রেফতার।

মুক্তির দাবিতে আজ সকাল ৯ টার সময় গন্ডামারা ইউনিয়নের হাজার হাজার নারী পুরুষ মিলে চেয়ারম্যান লেয়াকত আলীর বাড়িতে জড়ো হয়। ওখান থেকে সবাই মিছিল নিয়ে বেঁড়িবাদ, কে জি স্কুল সিবাতলী হয়ে বাদামতলী, গন্ডামারা বাজার, আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজ রোড, হাদির পাড়া, মনাজী পুকুর পাড় হয়ে দীর্ঘ ৭ কিলোমিটার রাস্তা প্রদক্ষিণ চেয়ারম্যান বাড়িতে পুনরায় জড়ো হয়ে উক্ত প্রতিবাদ কর্মসূচী শেষ হয়।

উল্লেখ, (৭ ফেব্রুয়ারী) রাজধানী ঢাকার গুলশান এলাকা থেকে চেয়ারম্যান লেয়াকত আলীকে গ্রেফতার করা হয়। উক্ত গ্রেফতারের প্রতিবাদে গন্ডামারা ইউনিয়নের হাজার হাজার নারী পুরুষ মিলে হাতে লাঠি নিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার, ইউনিয়ন চেয়ারম্যান লেয়াকত আলীর মুক্তি চেয়ে বাঁশখালী উপজেলা বিএনপি, যুবদল,কৃষকদল, স্বেচ্ছাসেবকদল ছাত্রদল সহ বিএনপির সকল অঙ্গ সংগঠন এই প্রতিবাদ সভা চেয়ারম্যান লেয়াকত আলীর বাড়িতে দূপুর ১ টায় শেষ হয়।

উক্ত সভায় আরো উল্লেখ থাকে যে চেয়ারম্যান লেয়াকত আলীকে মুক্তি না দেয়া পযর্ন্ড এই কর্মসূচী চলমান থাকবে বলে জানান নেতা কর্মীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন নারী বলেন, গতকাল আমাদের চেয়ারম্যান লেয়াকত আলীকে গ্রেফতার করেছে এই কথা শুনে আমরা সবাই আজ রোজা রেখে দীর্ঘ ৭ কিলোমিটার পথ প্রদক্ষিণ করে প্রতিবাদ করেছি। আমাদের এই প্রতিবাদ সভা সমাবেশ চেয়ারম্যান মুক্তি না হওয়ার পর্যন্ত চলতে থাকবে।

এই বিষয়ে বাঁশখালী থানার ওসি তদন্ত সুধাশু শেখর হালদার মুঠোফোনে বলেন, গতকাল ঢাকা থেকে চেয়ারম্যানকে আটক করেছে। ওনার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top