বাঁশখালীতে বঙ্গবন্ধু বিষয়ক বই বিতরণে, “চট্টগ্রাম জেলা পরিষদ”

বাঁশখালী প্রতিনিধি: চট্টগ্রাম বাঁশখালী উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে বঙ্গবন্ধু বিষয়ক বই বিতরণ ও প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা (আজ ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার) সকাল ১১ ঘটিকায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

বাঁশখালী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সৈয়দ আবু সুফিয়ানের সভাপতিত্বে ও বাঁশখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সংকর প্রসাদ দাশের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার (সংগ্রাম)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী ইউআরসি ইন্সট্রাক্ট সেলিম উদ্দিন, বাঁশখালী উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আবু বকর ছিদ্দিকী, চট্টগ্রাম জেলা পরিষদের প্রকৌশলী অপু বড়ুয়া, বাঁশখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জসীম উদ্দীন, যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ার, দপ্তর সম্পাদক এরশাদ সহ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক,শিক্ষিকা মন্ডলী।

চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম বলেন, আমি বাঁশখালী আসন হতে সদস্য হওয়ার পর থেকে সরকারি এক টাকা বেতন গ্রহণ করি নাই। এই বেতন গুলো বাঁশখালী’র বিভিন্ন সময় দুস্ত গরিব অসহায় মানুষের মাঝে বিভিন্ন উপহার হিসাবে প্রদান করে দিয়েছি। এছাড়াও পুরো বাঁশখালী’র সকল প্রাথমিক বিদ্যালয়ের মাঝে আমার প্রকল্প প্রদান করেছি।

চট্টগ্রাম জেলা পরিষদের প্রকৌশলী অপু বড়ুয়া বলেন, বাঁশখালী আসেন দায়িত্ব গ্রহণের পরে নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম এক মাসের বেতন ও তিনি গ্রহণ করে নাই। বরং বেতনের সাথে নিজস্ব তহবিল থেকে অর্থ যোগ করে বাঁশখালীর আনাচে-কানাচে গরিব দুঃখী অসহায় মানুষের মাঝে বিভিন্ন উপহার হিসেবে প্রদান করে দিয়েছে।

Scroll to Top