বাঁশখালীতে পল্লী ডাক্তার ও নার্সিং প্রশিক্ষণ সেন্টারের যাত্রা

বাঁশখালী প্রতিনিধি: বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত আওয়ার হোপ সোসাইটি কর্তৃক পরিচালিত এন.এম পল্লী ডাক্তার ও নার্সিং প্রশিক্ষণ সেন্টার’ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জলদী আধুনিক হাসপাতাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সোয়াইবুর রহমান।

শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেলে বাঁশখালী পৌরসদরের জলদি মিয়ার বাজারস্থ চৌধুরী মার্কেটের দ্বিতীয় তলায় হলরুমে পল্লী ডাক্তার ও নার্সিং প্রশিক্ষণ সেন্টারের উদ্বোধন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এন.এম পল্লী ডাক্তার ও নার্সিং প্রশিক্ষণ সেন্টার এর স্বত্বাধিকারী মো. নাছির উদ্দিনের সঞ্চালনায় এ সময় মাওলানা আবু বকরের সভাপতিত্বে বিশেষ অতিথির আলোচনা করেন বাঁশখালী স্কয়ার ক্লিনিক’র ব্যবস্থাপনা পরিচালক জসীম উদ্দিন আল-হাসান, জলদী আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. অলি আহমদ, জলদী পেশেন্ট কেয়ার হসপিটালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মুহাম্মদ ফরিদুদ্দিন, ইঞ্জিনিয়ার আরিফ মাঈন উদ্দিন সহ আরও অনেকে।

অভিজ্ঞ ও বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা বিভিন্ন মেয়াদে পল্লী ডাক্তার ও নার্সিং প্রশিক্ষন দেওয়া হবে। প্রশিক্ষণ শেষে মেধা অনুযায়ী সনদপত্র প্রদান করা হবে বলে জানান প্রতিষ্ঠান পরিচালক। এ সময় স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন ও প্রশিক্ষণার্থী উপস্থিত ছিলেন।

Scroll to Top