“বাঁশখালীতে আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয় আমার বাবার হাত ধরে”

বাঁশখালী প্রতিনিধি: চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট এএইচএম জিয়া উদ্দিনের সাথে এলাকাবাসীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে বাঁশখালী সমুদ্র সৈকতের খানখানাবাদ পয়েন্টে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় ক্যাপ্টেন মনজুরুল হক চৌধুরীর সভাপতিত্বে কাজী মুজিবুল হকের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির তিন বারের সাধারণ সম্পাদক,  ও বাঁশখালী আসন নৌকার মনোনয়ন প্রত্যাশী এএইচএম জিয়া উদ্দিন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট এএইচএম জিয়া উদ্দিন বলেন, আমি কারও বিরুদ্ধে নই, বাঁশখালীর উন্নয়নের কথা বলতে এসেছি। আমি উপকূলের সন্তান, পশ্চিম বাঁশখালীর সন্তান। পশ্চিম বাঁশখালীকে অবহেলিত রেখে বাঁশখালীর উন্নয়ন সম্ভব নয়। জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়ে কাজ করার সুযোগ প্রদান করলে আমি সমগ্র বাঁশখালীর উন্নয়নে আমার সক্ষমতার সবটুকু উজাড় করে দেব।

এসময় তিনি আরও বলেন, আমার পিতা বঙ্গবন্ধুর রুমমেট ছিলেন, বাঁশখালীতে আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয় আমার বাবার হাত ধরে। বঙ্গবন্ধুর আদর্শের জন্য আমার ত্যাগ ও সংগ্রাম দিয়ে আজীবন লড়ে যেতে চাই।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আশরাফ আলী চৌধুরী, শাহ্ আলম চৌধুরী, জাহাঙ্গীর আলম চৌধুরী, গাজী সিরাজুল মোস্তফা, আবদুল মুবিন, আবদুল মামুন চৌধুরী, ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম প্রমুখ।

উক্ত মতবিনিময় সভায় হাফেজ রাসেল উদ্দীনের কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হয়ে ক্যাপ্টেন মনজুরুল হক চৌধুরীর সমাপনী বক্তব্যে শেষ হয়।

Scroll to Top