বাঁধনদের সঙ্গে সেই সিনেমায় শাহরুখ খানও রয়েছেন!

সিপ্লাস ডেস্ক: বাংলাদেশের অভিনেত্রী আজমেরী হক বাঁধনের ‘খুফিয়া’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখতে যাচ্ছেন । এটি নির্মাণ করেছেন বিশাল ভরদ্বাজ। এবার এ নির্মাতা জানালেন, সিনেমাটিতে ‘ইনডিরেক্ট ক্যামিও’ চরিত্রে বলিউড বাদশা শাহরুখ খানকেও দেখা যাবে!

নিউজ১৮-কে সাক্ষাৎকার দিয়েছেন বিশাল ভরদ্বাজ। এ আলাপচারিতায় তিনি বলেন— ‘‘আমরা একসঙ্গে কাজ করার জন্য দীর্ঘ দিন ধরে চেষ্টা করছি। এমনকী ‘জওয়ান’ সিনেমার পরও আমাদের মাঝে দীর্ঘ সময় আলোচনা হয়েছে।’’

‘খুফিয়া’ সিনেমায় শাহরুখের অভিনয়ের বিষয়ে বিশাল ভরদ্বাজ বলেন, ‘‘ভক্তরা যখন শাহরুখ-বিশালকে একসঙ্গে দেখার জন্য অপেক্ষা করছেন, তখন সুপারস্টারকে (শাহরুখ) ‘খুফিয়া’ সিনেমায় ‘ইনডিরেক্ট ক্যামিও’ চরিত্রে দেখতে পাবেন।’’

আগামী ৫ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘খুফিয়া’। মুক্তিকে সামনে রেখে গত ১৮ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার। ২ মিনিট ৩৯ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেইলারের ভাঁজে ভাঁজে রহস্য, অ্যাকশন এবং রোমান্স। পুরো ট্রেইলার জুড়ে টাবুর উপস্থিতি নজর কেড়েছে। মাঝামাঝি সময়ে পর্দায় বাঁধনের আগমন, শেষভাগে তার ঝলক কৌতূহল তৈরি করে দর্শক মনে।

গুপ্তচরবৃত্তি নিয়ে অমর ভূষণের বিখ্যাত উপন্যাস ‘এস্কেপ টু নো হোয়্যার’। এই উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে বাংলাদেশি একজন মেয়ের চরিত্রে আজমেরি হক বাঁধন অভিনয় করেছেন।

Scroll to Top