বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

চাটগাঁ নিউজ ডেস্ক: দুদিনের সফরে টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ব্যক্তিগত এই সফরে বৃহস্পতিবার দুপুরে পদ্মা সেতু হয়ে সড়কপথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৈতৃক বাড়িতে পৌঁছান তিনি।

টুঙ্গিপাড়া পৌঁছেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও দোয়া করেছেন প্রধানমন্ত্রী। ছোট বোন শেখ রেহানা ও পরিবারের সদস্যদের নিয়ে প্রধানমন্ত্রী আজ বিকেলে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট হত্যাকাণ্ডের শিকার বঙ্গবন্ধু ও অন্যান্য শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়ায় যোগ দেন। পুষ্পষ্পবক অর্পণের পর তিনি স্বাধীন বাংলাদেশের স্থপতির স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।

এরপর নিজ নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নেতা–কর্মীদের সঙ্গে বৈঠক করবেন শেখ হাসিনা। বিকেলে বৈঠক করবেন কোটালীপাড়ার নেতা–কর্মীদের সঙ্গে। তবে কোনো রাজনৈতিক কর্মসূচিতে তিনি অংশ নেবেন না।

এদিকে আওয়ামী লীগ সভাপতির এই সফরকে কেন্দ্র করে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় নিরাপত্তা জোরদার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। টুঙ্গিপাড়ার বাড়িতে রাত কাটিয়ে আগামীকাল শুক্রবার তাঁর ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা রয়েছে।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা গোপালগঞ্জ-৩ আসন থেকে লড়বেন।

Scroll to Top