ফেসবুকে হুমকি : আনোয়ারার ইউপি চেয়ারম্যানের থানার জিডি

আনোয়ারা প্রতিনিধি : আনোয়ারায় নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরী করেছে চাতরী ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল।

আজ সোমবার (২৪ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জীবননাশের হুমকি পেয়ে থানায় এ সাধারণ ডায়েরী (জিডি) করেন তিনি।

জিডি সুত্রে জানায়, গত ২২ জুন সন্ধ্যায় অভিযোগকারী ইউপি চেয়ারম্যানের ব্যক্তিগত ফেসবুক ম্যাসেন্জারে ‘বাবুর সৈনিক সৈনিক’ নামের একটি ফেইক আইডি থেকে গালি দিয়ে ছুরি মেরে ভূড়ি বের করে ফেলার হুমকি দিয়ে একটি ম্যাসেজ আসে। এরকম হুমকির ম্যাসেজ পেয়ে চরম উদ্বেগ ও উৎকন্ঠায় পড়ে এ ইউপি চেয়ারম্যান। এতে নিজের জীবনের নিরাপত্তা চেয়ে আনোয়ারা থানায় একটি সাধারণ ডায়েরী করেন তিনি।

অভিযোগকারী চাতরী ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল সিপ্লাসকে জানান, ফেইক আইডি থেকে গালি দিয়ে প্রাণনাশের হুমকি দিয়ে ম্যাসেজটি প্রতিপক্ষ থেকে এসেছে। এটি আনোয়ারার বর্তমান রাজনীতির সাথে সম্পৃক্ত। মূলত বিভিন্ন মাধ্যমে জীবণনাশের হুমকি পাচ্ছি গত উপজেলা পরিষদ নির্বাচনের পর থেকে। ওই নির্বাচনে তৌহিদুল হক চৌধুরী’র পক্ষে নির্বাচন করায় প্রতিপক্ষ প্রার্থীর পক্ষে এসব করা হচ্ছে। বর্তমান তারা আনোয়ারায় অসুস্থ রাজনীতিতে নেমেছে।

তিনি আরও জানান, গত ৭ জুন আনোয়ারা উপজেলার ৪নং বটতলী ইউনিয়নের সদ্য সাবেক চেয়ারম্যান ও আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী ও ১০নং হাইলধর ইউনিয়নের চেয়ারম্যান কলিম উদ্দিনের উপর জীবননাশের হামলা হয় এবং ৯নং পরৈকোড়া ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল হক বাবুলের বাড়ীতে হামলা হয়। এর ধারাবাহিকতায় গত ২২ জুন সন্ধ্যায় “চাতরীতে আসলে আমাকে ছুরি মেরে ভূড়ি বের করে মেরে ফেলার হুমকি প্রদান করে” আমার ফেসবুক ম্যাসেঞ্জারে মেসেজ প্রদান করা হয় যাহা আমার জীবননাশের হুমকিস্বরূপ।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ ওসি সোহেল আহমেদ জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ফেইক আইডি থেকে হুমকি পেয়ে চাতরী ইউপি চেয়ারম্যান থানায় একটি জিডি করেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

চাটগাঁ নিউজ/সাজ্জাদ/এসআইএস

Scroll to Top