ফের বড় পর্দায় পার্থ বড়ুয়া

চাটগাঁ নিউজ ডেস্ক : দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ডদল সোলস-এর বর্তমান কর্তা পার্থ বড়ুয়া। সেই সুবাদে পেশায় তিনি একজন সংগীতশিল্পী। তবে সংগীত জীবনের পাশাপাশি আরেকটি পেশায় দেখা যায় পার্থ বড়ুয়াকে। আর সেটি হলো অভিনয়।

এরইমধ্যে তার অভিনয় ঝলক মিলেছে ‘আয়নাবাজি’ সিনেমাতে। এমনকি তাকে নিয়ে নির্মিত হয়েছে ‘মেড ইন চিটাগং’ নামে পূর্ণাঙ্গ সিনেমাও। মাঝে লম্বা বিরতি নিয়ে ফের চলচ্চিত্রে নাম লেখালেন এই গায়ক। চুক্তিবদ্ধ হয়েছেন সরকারি অনুদানের সিনেমা ‘নীল জোছনা’য়। চলতি মাসেই শুটিংয়ে অংশ নেবেন পার্থ। ছবিটি নির্মাণ করছেন ফাখরুল আরেফীন খান।

এর আগে তিনি ‘ভুবন মাঝি’, ‘গণ্ডি’, ‘জেকে ১৯৭১’ নির্মাণ করেছেন। এবারের ‘নীল জোছনা’ সিনেমাটি নির্মিত হচ্ছে মোশতাক আহমেদের প্যারাসাইকোলজি বিষয়ক উপন্যাস ‘নীল জোছনার জীবন’ অবলম্বনে। নির্মাতা জানান, এই সিনেমায় পার্থকে ডা. তরফদার চরিত্রে দেখা যাবে।

নতুন সিনেমায় অভিনয় প্রসঙ্গে পার্থ বড়ুয়া বলেন, ‘নির্মাতা ফাখরুল আরেফীন খানের সঙ্গে আমার বন্ধুত্ব দীর্ঘদিনের। গল্প আর চরিত্র পছন্দ হয়েছে বলেই এবারই প্রথমবারের মতো আরেফীনের সিনেমায় অভিনয় করছি। আশা করছি ভালো একটি কাজ হবে।’

এদিকে সিনেমাটি নিয়ে ফাখরুল আরেফিন খান বলেন, ‘‘নীল জোছনা’ সিনেমার কাজ শুরু করেছিলাম প্রায় ৬ বছর আগে। সেই ২০১৮ সালের শেষের দিকে। প্যারাসাইকোলজি নিয়ে এর আগে বাংলাদেশে কোনও কাজ হয়নি। এরপর ২০১৯ সালে করোনা এবং আমার ‘জেকে ১৯৭১’ সিনেমার কারণে কাজটি বন্ধ ছিল। এরপর আবারও গত বছরের প্রথম থেকে কাজটি শুরু করি।’’

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top