ফটিকছড়িতে বিএসপি চেয়ারম্যান মাইজভাণ্ডারী’র সংবাদ সম্মেলন

চাটগাঁ নিউজ: ফটিকছড়ি মাইজভাণ্ডার দরবার শরীফে বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) চেয়ারম্যান ও চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসন হতে সংসদ সদস্য পদপ্রার্থী শাহজাদা সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি সংসদ সদস্য পদপ্রার্থী হয়েছি নিজস্ব কোনো চাওয়া পাওয়া বা লুটপাট, দুর্নীতি করার জন্য নয়। সৎ মানুষের নির্লিপ্ততার কারণে রাজনীতি দুর্নীতিবাজ লুটেরা অসৎ লোকদের দখলে চলে যায়। যার কারণে জনগণ ভোগান্তিতে পড়ে। আমার নৈতিক দায়িত্ব হবে বাজার সিন্ডিকেট, দুর্নীতিবাজ ও লুটেরাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে সংগ্রাম চালিয়ে যাওয়া।

তিনি বলেন, সারাদেশে ব্যপক উন্নয়ন হলেও ফটিকছড়িতে সে অনুপাতে উন্নয়ন হয়নি। আমি যখন প্রত্যন্ত অঞ্চলে গণসংযোগে যাই তখন দেখি অবকাঠামো উন্নয়নসহ সার্বিকভাবে ফটিকছড়ি সকল ক্ষেত্রেই পিছিয়ে রয়েছে। আমি নির্বাচিত হলে জাতীয় রাজনীতির পাশাপাশি আমার লক্ষ্য থাকবে ফটিকছড়িকে আধুনিক সমৃদ্ধশালী করে গড়ে তুলে বৈষম্য কমিয়ে মানুষের জীবন মানের উন্নয়ন করা।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা নির্বাচনে অংশ নিয়েছি যেন অসাংবিধানিক তাবেদার শক্তি ক্ষমতায় আসতে না পারে। গণতন্ত্রের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নির্বাচনের বিকল্প নেই।

সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী বলেন, গণতন্ত্রের স্বার্থে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি নির্বাচনে আসার দরকার ছিল। তারা নির্বাচন বর্জন করেছে এটা যেমন তাদের সাংবিধানিক অধিকার তেমনি নির্বাচন করাও আমাদের গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার। তবে নির্বাচন বর্জনের নামে প্রতিহত ও সহিংসতা করা সম্পূর্ণ বেআইনি। তিনি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশনকে শক্ত হাতে যানবাহন, রেলে আগুন দিয়ে মানুষ হত্যা ও সহিংসতাকারীদের দমনের আহ্বান জানান।

Scroll to Top