ফটিকছড়িতে নির্বাচনত্তোর সহিংসতায় আহত ২

এলাকায় থমথমে অবস্থা বিরাজ

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ির লেলাং ইউনিয়নে নির্বাচনোত্তর সহিংসতায় প্রতিপক্ষের হামলায় বখতিয়ার উদ্দীন মঞ্জু (৩৮) ও মিনহাজ উদ্দীন (২২) নামে দুই ভাই গুরুতর আহত হয়েছে।

(১০ জানুয়ারী) সন্ধ্যায় ইউনিয়নের গোপালঘাটা গ্রামের আনন্দবাজারে এ ঘটনা ঘটে।

আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে সরেজমিনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, আহত দুই ভাই মাথায়, হাতে পায়ে জখম হয়েছে। ঘটনার পরপরই আনন্দবাজার ক্রেতা-বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান থানা পুলিশের একটি টিম।

সরেজমিনে আনন্দ বাজার পরিদর্শন গেলে কাউকে পাওয়া যায়নি। একজন ব্যবসায়ী দোকান বন্ধ করা অবস্থায় তার কাছে ঘটনার বিষয় জানতে চাইলে তিনি কথা বলতে রাজি হননি।

আহত ২ যুবকের বড় ভাই স্থানীয় ইউপি সদস্য মুরাদুল ইসলাম অভিযোগ করেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী তরমুজ প্রতীকের হোসাইন মোহাম্মদ আবু তৈয়বের পক্ষে কাজ করায় পরিকল্পিতভাবে নৌকা প্রতীকের সমর্থকরা হামলা করেছে। আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক বিচার দাবী করছি।

এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন মুহুরী জানান, লেলাংয়ে মারামারির ঘটনা ঘটেছে বলে শুনেছি। নৌকার বিজয়ে নৌকার সমর্থকরা আনন্দের মধ্যে আছে, মারামারিতে নই। সমগ্র ফটিকছড়িতে নৌকার কর্মী সমর্থকদের উশৃঙ্খল কোন মিছিল দিতে পর্যন্ত নিষেধ করা হয়েছে। মারামারিতো প্রশ্নই উঠেনা।

ফটিকছড়ি থানার ওসি নুরুল হুদা জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এই নিয়ে থানায় এখনো কোন অভিযোগ হয়নি। ঘটনায় আহত দুই ভাই উক্ত ইউনিয়নের ৮নং ওয়াড়র্র মরহুম নেচারুল হকের ছেলে। পরে অভিযুক্তদের সাথে একাধিকবার কথা বলার চেষ্টা করেও পাওয়া যায়নি।

Scroll to Top