জাতীয় প্রেস ক্লাবের সামনে ২ বাসে আগুন

চাটগাঁ নিউজ ডেস্ক : রাজধানীতে শিকড় ও ট্রান্স সিলভা পরিবহনের দুটি বাসে আগুন লাগার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৬ জুলাই) রাত সোয়া ৮টার দিকে জাতীয় প্রেস ক্লাবের সামনে এ ঘটনা ঘটে।

একই সময়ে সচিবালয় সংলগ্ন মেট্রো রেল স্টেশনের নিচে সাতটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী মো. সিরাজ জানান, রাত ঠিক সোয়া ৮টার দিকে প্রেস ক্লাবের সামনে দুটি বাস এলে হঠাৎ করে আগুন লেগে যায়। শিকড় ও ট্রান্স সিলভা পরিবহনের বাস দুটি মিরপুর থেকে গুলিস্তানে যাচ্ছিল। জাতীয় প্রেস ক্লাবের সামনে হঠাৎ আগুন ধরে যায়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে বাসের অধিকাংশই পুড়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক যাত্রী জানান, বাস দুটি এখানে এসে থামে। এক মিনিটের মধ্যে সব যাত্রী নেমে যান। যাত্রী নামার সঙ্গে সঙ্গে আগুন লাগে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সদর দপ্তরের ডিউটি অফিসার মো. সাজাহান হোসেন বলেন, রাত সাড়ে ৮টার দিকে প্রেস ক্লাবের সামনে দুটি বাসের আগুন নেভাতে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট যায়। বাসে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

কোটা সংস্কারের এক দফা দাবি, শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে মঙ্গলবার সকালের পর থেকেই রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে অবরোধ হতে দেখা যায়। বিভিন্ন স্থানে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষের খবর পাওয়া গেছে।

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top