প্রেস ক্লাবের সামনে আ.লীগ কর্মীদের বিএনপির ধাওয়া

চাটগাঁ নিউজ ডেস্ক: রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে আওয়ামী লীগ কর্মীদের ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ শনিবার (১৯ অক্টোবর) দুপুরের দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রেস ক্লাবের সামনে আওয়ামী লীগের কিছু সংখ্যক কর্মী একটি মানববন্ধনের আয়োজন করেন। এসময় তাদের ওপর হামলা চালায় বিএনপি কর্মীরা। এসময় আওয়ামী লীগের কর্মীদের তারা বেধড়ক মারধরও করে। ঘটনার সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাউকে সেখানে দেখা যায়নি বলেও জানান প্রত্যক্ষদর্শীরা।

খোঁজ নিয়ে জানা গেছে, ৭ মার্চ ও ১৫ আগস্ট বাতিলের সরকারি সিদ্ধান্তের প্রতিবাদে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ শুরু করে ক্রিয়েটিভ রাইটার্স অ্যাসোসিয়েশনের অন্তত ২৫ নেতাকর্মী। এসময় পাশ থেকে ১৫-২০ জন বাঁশ ও কাঠ নিয়ে এসে তাদের ওপর হামলা চালায়।

সংঘর্ষে আহত হয়েছেন ক্রিয়েটিভ রাইটার্স অ্যাসোসিয়েশনের মুখপাত্র কুতুব হিলালী। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কুতুব হিলালীর সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে হুমায়ুন কবির নামে একজন কল ধরেন। তিনি বলেন, কুতুব হিলালীরা ৭ মার্চ ও ১৫ আগস্ট বাতিলের প্রতিবাদে প্রেস ক্লাবের সামনে দাঁড়ান। বিএনপি ও জামায়াতের ক্যাডাররা তাদের ওপর হামলা চালায়। এতে তাদের অনেকে আহত হয়েছেন। চারজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

 

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top