প্রাক্তন স্বামীকে ফেনীতে খুন করে চট্টগ্রামে ধরা

চাটগাঁ নিউজ ডেস্ক : ফেনীতে এক অটোরিকশা চালককে হত্যার ঘটনায় প্রাক্তন স্ত্রীসহ দুইজনকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

রোববার (৭ জুলাই) বিকেলে নগরীর আকবর শাহ্ থানার বিশ্ব কলোনী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- ফেনী জেলার সদর থানার কেরানিয়া গ্রামের মৃত নুরুজ্জামানের ছেলে মো. আইউব খান ওরফে তারা (৩০) এবং তার স্ত্রী সাফিয়া আক্তার মনি (২৬)।

সোমবার (৮ জুন) দুপুরে গণমাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ উল আলম।

র‌্যাব জানিয়েছে, হত্যার শিকার মঞ্জুর আলম ফেনী সদর থানার লেমুয়া মাষ্টারপাড়া এলাকার বাসিন্দা। মঞ্জুর পেশায় অটোরিকশাচালক ছিলেন। পূর্ব পরিচয়ের সূত্র ধরে মঞ্জু বছর দেড়েক আগে সাফিয়া আক্তার মনিকে বিয়ে করেন। আসামি সাফিয়া আক্তার মনি মঞ্জুর দ্বিতীয় স্ত্রী ছিলেন। কিন্তু বিয়ের পর পারিবারিক কলহের কারণে মঞ্জুর আলম মনিকে তালাক দেন। এরপর মনির সঙ্গে আইউব খান তারার বিয়ে হয়।

এদিকে তালাক দেওয়ার জের ধরে মনি সাবেক স্বামী মঞ্জুর আলমকে হত্যার হুমকি দিয়ে আসছিলেন। গত ১০ জুন পুলিশ মঞ্জুর আলমের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় গত ১২ জুন মঞ্জুর আলমের প্রথম স্ত্রী বাদী হয়ে ফেনী সদর মডেল থানায় তিনজনকে এজাহারনামীয় এবং তিন চারজনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন।

মামলার পর থেকে আইউব খান পলাকত ছিলেন। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মামলার এজাহারনামী প্রধান আসামি আইউব খান তারা ও তার স্ত্রী মনিকে চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ থানার বিশ্ব কলোনী থেকে গ্রেফতার করা হয়।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top