প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকলে দেশে উন্নয়ন হয়

লোহাগাড়া প্রতিনিধি: চট্টগ্রাম-১৫ লোহাগাড়া-সাতকানিয়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি  সকালে উপজেলার বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর ও কয়েকটি রাস্তার শুভ উদ্বোধন করেন।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড.নদভী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তাঁর নেতৃত্বে দেশে শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি বিরাজ করছে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসের প্রাদুর্ভাব ছিল। কিন্তু বর্তমান সরকারের আমলে দেশে শান্তি ও নিরাপত্তা বিরাজ করছে।

ড.নদভী বলেন, আসন্ন নির্বাচনে নৌকার প্রার্থীদের বিজয়ী করার জন্য তিনি দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

বিকালে উপজেলার শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে এক জনসভায় তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট সরকার ক্ষমতায় থাকলে দেশে আবারো জঙ্গিবাদ ও সন্ত্রাসের আবির্ভাব হবে। তাই এদের ভোট দিলে দেশ জঙ্গী রাষ্ট্রে পরিনত হবে।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রিজিয়া রেজা চৌধুরী। সভাপতির বক্তব্যে লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়ন অগ্রগতি বিরাজ করছে।

অনুষ্ঠানে অন্যান্য বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নত সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তাঁর নেতৃত্বে দেশে শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি বিরাজ করছে।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Scroll to Top