`প্রধানমন্ত্রী যতদিন আছে বাংলাদেশ ততদিন পথ হারাবে না’ : ওয়াসিকা

আনোয়ারা প্রতিনিধি : আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক ও অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি বলেছেন, যারা আমাদের পছন্দ করে না। তারা তাদের জীবন নিয়েই থাকুক। আমাদের প্রতিহিংসা ও মারামারির দরকার নেই। আমরা আমাদের উন্নয়নের গতি চালু রাখবো।

তিনি আজ শুক্রবার (২৪ মে) সন্ধ্যা ৬টায় কর্ণফুলী উপজেলার বড়উঠান মিয়ারহাট এলাকায় এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অর্থ প্রতিমন্ত্রী বলেন, আমাদের প্রতিযোগিতা হবে উন্নয়নের, আমাদের প্রতিযোগিতা হবে মানুষকে এগিয়ে নেওয়ার। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এটাই আমাদের শিখিয়েছেন এবং তার থেকে আমরা সেটাই শিখেছি। প্রধানমন্ত্রী যতদিন আছে বাংলাদেশ ততদিন পথ হারাবে না। প্রধানমন্ত্রী আমাদের স্বপ্ন গুলো বাস্তবায়ন করছেন।

ওয়াশিকা আয়শা খান বলেন, সারাদেশের মত কর্ণফুলীর বড়উঠানেও উন্নয়নের সাথী করেছেন প্রধানমন্ত্রী। আপনাদের এলাকার সমস্যাগুলো নেতাকর্মীদের মাধ্যমে আমরা জানতে পেরেছি। প্রধানমন্ত্রী আসার পর থেকে বাংলাদেশকে নিয়ে গেছেন এক অনন্য উচ্চতায়। প্রধানমন্ত্রীর প্রতিটা কাজে জনগণের পক্ষে।

সমাজ সেবক ও জমিদার সাজ্জাদ আলী খান মিঠুর সভাপতিত্বে ও উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাঈদ খান আরজু,র সঞ্চলনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুমা জান্নাত, সাংবাদিক সুমি খান, জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার ইসলাম আহমদ, শিকলবাহা ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা আ. লীগের সাবেক সহ সভাপতি এসএম ছালেহ্, চরলক্ষ্যা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী, জুলধা ইউনিয়নের চেয়ারম্যান হাজী নুরুল হক,আ. লীগ নেতা মহিউদ্দিন আল মাইজভান্ডারী,কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা তসলিম উদ্দিন রানা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আ. লীগের সদস্য আমজাদ হোসেন, সিটি কলেজের সাবেক জিএস জকির আহমদ মামুন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. ইমতিয়াজ উদ্দিন, ছাত্রলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন।

এর আগে অর্থ প্রতিমন্ত্রী উপজেলার মিয়াহাট এলাকায় ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ও জমিদার আনোয়ার আলী খাঁনের কবর জেয়ারত করেন।

চাটগাঁ নিউজ/সাজ্জাদ/এসআইএস

Scroll to Top