প্রথিতযশা সাংবাদিক এম এ রাজ্জাক রাজের মৃত্যুতে চন্দনাইশ প্রেস ক্লাবের শোক

চন্দনাইশ প্রতিনিধি: চন্দনাইশের প্রথিতযশা সাংবাদিক এম এ রাজ্জাক রাজ রবিবার (১৫ অক্টোবর) রাত দেড়টায় স্থানীয় বেসরকারি একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চন্দনাইশ প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৭০ বছর। তিনি সর্বশেষ দৈনিক কালবেলা’র চন্দনাইশ প্রতিনিধির দায়িত্বে ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

রবিবার সকাল ১১টায় দোহাজারী শাহী জামে মসজিদ মাঠে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

প্রথিতযশা সাংবাদিক এম এ রাজ্জাক রাজের মৃত্যুতে চন্দনাইশ প্রেস ক্লাবের পক্ষ থেকে এক শোক বিবৃতি প্রেরণ করা হয়েছে। এক বিবৃতিতে প্রেস ক্লাব সভাপতি আবিদুর রহমান বাবুল ও সাধারণ সম্পাদক মো. নুরুল আলম মরহুম এম এ রাজ্জাক রাজের আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য যে, তিনি কয়েকবার হৃদরোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের হৃদরোগে বিভাগে চিকিৎসাধীন ছিলেন। প্রবীণ সাংবাদিক এম এ রাজ্জাক রাজ, দৈনিক জমনা পত্রিকা দিয়ে সাংবাদিকতা জীবনের পথচলা শুরু করে পরে দৈনিক পূর্বকোণ, জাতীয় দৈনিক দেশ, পরবর্তীতে দৈনিক প্রথম আলো চন্দনাইশ উপজেলা প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন কাজ করে আসছিল, সর্বশেষ দৈনিক কালবেলা চন্দনাইশ উপজেলা প্রতিনিধি কর্মরত ছিলেন।

দীর্ঘদিন দোহাজারী শাহী জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি  দোহাজারী মোহামেডান স্পোর্টিং ক্লাবের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি দোহাজারী প্রেসক্লাব সাবেক সভাপতি ছিলেন।

Scroll to Top