প্রতারণার অভিযোগ তুলে শাইখ সিরাজসহ ৫ জনের বিরুদ্ধে  মামলা

চাটগাঁ নিউজ ডেস্ক: প্রতারণার অভিযোগ এনে চ্যানেল আইয়ের বার্তা প্রধান শাইখ সিরাজ, মুকিত মজুমদারসহ ৫ জনের বিরুদ্ধে ঢাকার আদালতে মামলা দায়ের করেছেন বিশিষ্ট উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া।

মামলার আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত বাদীর জবানবন্দি রেকর্ড করে অভিযোগের বিষয়ে তদন্ত করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হকের আদালত এ আদেশ দেন।

মামলার অন্য আসামিরা হলেন– আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন মাহমুদ মামুন, মুকিত মজুমদার বাবু, আব্দুর রশিদ মজুমদার পারভেজ ও রিয়াজ আহম্মেদ খান।

মামলার অভিযোগে বলা হয়, বাদী চ্যানেল আইতে ম্যানেজার মার্কেটিং (ইভেন্ট) পদে মাসিক এক লাখ টাকা বেতনে চাকরিতে যোগ দেন। তিনি সুনামের সঙ্গে ২০১৪ সাল থেকে ‘স্বর্ণ কিশোরী’ নামে একটি অনুষ্ঠান উপস্থাপনা ও পরিচালনা করছিলেন। ২০১৮ সালে কোটা আন্দোলনে ছাত্রছাত্রীদের পক্ষে কথা বলায় তাকে বিনা নোটিশে প্রতিষ্ঠানটিতে নিষিদ্ধ করা হয়।

এরপর তিনি মৌখিকভাবে প্রতিবাদ জানালে আসামিরা জানান, যতদিন পর্যন্ত তাকে লিখিতভাবে বরখাস্ত না করা হচ্ছে ততদিন পর্যন্ত তিনি মাসিক ভিত্তিতে মজুরি পাবেন। সেই হিসাবে ২০১৮ সালের অক্টোবর থেকে ২০২৪ সালের সেপ্টেম্বর পর্যন্ত মোট ৭৯ লাখ টাকা মজুরি বাবদ পাওনা। পাওনা টাকার জন্য আইনজীবীর মাধ্যমে লিগ্যাল নোটিশ পাঠানো হলে আসামিরা তার কোনো জবাব না দিয়ে বাদীকে হুমকি দেন এবং তার কাছে ৫০ কোটি টাকা চাঁদা দাবি করেন।

এরপর আদালতে মামলার আবেদন করেন উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top